সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
এড. সুজার মৃত্যুতে জাপার রাজনীতিতে যে শূণ্যতার সৃষ্টি হলো তা পূরণীয় হবার নয়- রওশন এরশাদ।। কালিহাতীতে পিকনিকের নৌকা থেকে নদীতে পড়ে ঘাটাইলের যুবক নিখোঁজ মধুপুরে আকাশী ফুলবাড়ী মোড় হতে রানিয়াদ ভাঙ্গা বাসস্ট্যান্ড পর্যন্ত সড়কের বেহাল অবস্হা শোকাবহ আগস্টের প্রথম দিনে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় মুন্সিগঞ্জে খাদ্য বিতরণ কর্মসূচি পালন করেছে ছাত্রলীগ। আশুলিয়ায় চার মাদক ব্যবসায়ী ও মিরপুরে ৩৭জুয়ারীকে গ্রেফতার করেছে র‌্যাব! নড়াইলে অবসরে যাওয়া পুলিশ সদস্যদের সন্মাননাসহ সুসজ্জিত গাড়িতে করে বিদায় জানালো, এসপি প্রবীর কুমার রায় খুলনার পাইকগাছায় ৪ বছরের শিশু ধর্ষণ মামলায় স্মারকলিপি প্রদান প্রশাসনের মাইকিং অমান্য করে পাইকগাছার চাঁদখালীতে লকডাউনের মধ্যে গরুর হাট বসানোর অভিযোগ পাইকগাছায় ভাঙ্গা মাটির ঘরে তপন বিশ্বাসের মানবেতর জীবন যাপন পাইকগাছায় ৫ জুয়াড়ি আটক : থাানায় মামলা
ফুলবাড়িয়ায় কলেজ পড়ুয়া ছাত্র ও তার বাবাকে জড়িয়ে মিথ্যা মামলার অভিযোগ

ফুলবাড়িয়ায় কলেজ পড়ুয়া ছাত্র ও তার বাবাকে জড়িয়ে মিথ্যা মামলার অভিযোগ

মোঃ সেলিম মিয়া ফুলবাড়িয়া প্রতিনিধি ঃ ময়মনসিংহের ফুলবাড়িয়ায় পারিবারিক জমিকে কেন্দ্র করে এক কলেজ পড়–য়া ও তার বাবাকে জড়িয়ে থানায় মিথ্যা মামলার অভিযোগ উঠেছে। সেই ছাত্র তার প্রাইভেট কর্মস্থলে ছিল এবং বাবা ভ্যান চালক ভাড়া নিয়ে উপজেলা সদরে অবস্থান করছিলেন বলে সিসিটিভির ফুটেজে দেখা যায়। এ নিয়ে কলেজ পড়–য়া ঐ ছাত্রের আক্ষেপের একটি লেখা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।
পরিবার সূত্রে জানা যায়, মৃত ওহেদ আলীর তিন পুত্র। জয়নাল, সাইফুল ও হারুন। রাধকানাই ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে ৩০শতক জমির মালিক ৩ ভাই। সম্প্রতি বড় ভাই জয়নাল জনৈক জামাল উদ্দিনের কাছে ১১শতক জমি বিক্রি করে দেন। হিস্যা অনুযায়ী ১০শতক জমি পাওয়ার কথা। কিন্তু তিনি বিক্রি করেছেন ১১শতক। ১শতক জমি তাদের দুই ভাই সাইফুল ও হারুন কে রেজিস্ট্রি করে দিতে বলেন। তারা না দেওয়ায় দুই ভাইয়ের উপর ক্ষিপ্ত হয় জয়নাল। এদিকে সাইফুল তার অংশটুকু অন্যত্র বিক্রি করে দেন। এখন বাকী আছে হারুন এর অংশটুকু। ক্ষিপ্ত জয়নাল দুই ভাইয়ের উপর নগদ টাকা নেওয়ার অভিযোগও আনে। কিন্তু স্বাক্ষীর অভাবে সেই পরিকল্পনাও ভেস্তে যায়। ৭জুন সেই হারুন এর জমিতে ঘর তোলতে যায় জয়নাল এর নেতৃত্বাধীন পরিবার। সেখানে হারুন ও জয়নালের মধ্যে কথা কাটাকাটি ও মারধরের ঘটনাও ঘটে। উভয় পক্ষের লোকজন হাসপাতালে ভর্তি হয়। ১০জুন দুপুর ১২.৩০মিনিটে জয়নালের স্ত্রী রিনা আক্তার বাদী হয়ে অপর আতœীয় আয়শা আক্তারের মাধ্যমে থানায় একটি অভিযোগ দায়ের করেন।
থানার অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধে ৭জুন সকাল অনুমান ১০ঘটিকার সময় হত্যার উদ্দেশ্যে হারুন, হারুন পুত্র সোহান, হারুনের স্ত্রী বুলবুলি, সাইফুল ইসলাম, সাইফুল পুত্র শাকিল গংরা আক্রমন করে হাড়কাটা গুরুতর জখম করে। অথচ সাইফুল ও সাইফুলের পুত্র কলেজ পড়–য়া শাকিল ঘটনার দিন সকাল ৯টা হতে ফুলবাড়িয়া উপজেলা সদরে অবস্থান করে তার কর্মস্থলে ডিউটি করতেছিলেন। যার একটি সিসিটিভি ভিডিও ফুটেজও রয়েছে।
কলেজ পড়–য়া শাকিল বলেন, কাকার সাথে জেঠার একটা জমি নিয়ে দ্বন্দ¦ চলছে। আর ঘটনাস্থল থেকে আমাদের বাড়ির দূরত্ব প্রায় ৫ কিলোমিটার। আমি প্রাইভেট একটি ব্যবসা প্রতিষ্ঠানে কম্পিউটার অপারেটর হিসাবে কাজ করি। ঐদিন সকাল ৯টা হতে আমি আমার কর্মস্থলে ছিলাম। আমার বাবা সাইফুল ইসলাম একজন ভ্যানচালক। তিনি ভাড়া নিয়ে ফুলবাড়িয়ায় এসে বেলা ১১টার দিকে আমার সাথে দেখা করার জন্য দোকানে এসেছিল। যা সিসিটিভি ফুটেজে রেকর্ড করা হয়েছে। শুনেছি ঘটনাটি ১০.৩০ মিনিটে ঘটেছে অথচ আমরা বাবা ছেলে দু’জনই উপজেলা সদরে অবস্থান করার পরও মামলার আসামী হলাম কিভাবে? ইতিমধ্যে মামলাটি এফআইআর করা হয়েছে। আমি বিনয়ের সাথে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সুষ্ঠু তদন্ত দাবী করছি।
সাইফুল ইসলাম জানান, আমি সহজ, সরল ও নিরীহ মানুষ। আমার একমাত্র ছেলে শাকিল কলেজ পড়–য়া। আমাদের জড়িয়ে যে মামলাটি হয়েছে তা মিথ্যা ও বানোয়াট। বড় ভাই আমাকে জমি লিখে দিতে বলে কিন্তু আমি দেই না। তাই বলে আমাকে নানাভাবে হুমকি দিয়ে আসছে। এর আগেও আমার বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ এনেছিল, এহনা আবার মামলা দিয়েছে। কয়েকদিন যাবত এলাকায় বলে বেড়াচ্ছে জমি কাওলা দিলে দিবি, তা না হলে কাওলা কিভাবে নিতে হেইটা (সেটা) আমি জানি। ঘটনার আগের দিন রাতে তারা পরিকল্পনা করে ছোট ভাইয়ের জমিতে ঘর উঠাবে। আমি সকালেই বাড়ী থেকে ভ্যান নিয়ে বের হয়ে পড়ি। ১২টার দিকে উপজেলা সদরের বঙ্গবন্ধু চত্বরে উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক জনাব হারুন অর রশিদ হারুন ভাইয়ের সাথে এ বিষয়ে কথা বলেছি। আমাকে ফাঁসানো ও হয়রানির জন্য মিথ্যা মামলা দেওয়া হয়েছে।

ফুলবাড়িয়ায় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদকের মায়ের ইন্তেকালে শোক প্রকাশ
ফুলবাড়িয়া প্রতিনিধি ঃ ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির এর মাতা জামেলা খাতুন (৭০) গতকাল শনিবার দুপুর ১২টার সময় পৌর সদরে ৩নং ওয়ার্ডের পশ্চিম পাড়া নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহ….রাজিউন)। দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিন পুত্র, এক কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাজা নামাজ বাদ আসর পৌরসভার আমতলী ঈদগাহ মাঠে নামাজে শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হলের সাবেক সাধারন সম্পাদক আব্দুল করিম সরকার, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আজহারুল আলম রিপন, জেলা ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক ইমরুল কায়েস এলিছ, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক আনোয়ার হোসেন জনি , সদস্য সচিব আলামিন, পৌর ছাত্রদলের আহ্বায়ক হাসমত আলী মন্ডল, সদস্য সচিব মারুফ খান, কলেজ ছাত্রদলের আহ্বায়ক রোমান মিয়া,পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব প্রার্থী আলাল আহাম্মেদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD