মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
মুক্তিযোদ্ধের সুফল ঘরে-ঘরে পৌছে দিতে চান মুক্তিযুদ্ধার সন্তান আনিছ ।।

মুক্তিযোদ্ধের সুফল ঘরে-ঘরে পৌছে দিতে চান মুক্তিযুদ্ধার সন্তান আনিছ ।।

আরিফ রববানী,(ময়মনসিংহ) ময়মনসিংহের ভালুকা উপজেলার অবহেলিত মল্লিক বাড়ী ইউনিয়নকে উন্নয়নের রুল মডেল হিসাবে গড়ে প্রতিটি গ্রামকে শহরে ন্যায় পরিণত করার মাধ্যমে গ্রামাঞ্চলের মানুষকে শহরের ন্যায় সেবা দিয়ে মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়নের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের সুফল ঘরে-ঘরে পৌছে দিতে চান মুক্তিযুদ্ধার সন্তান ও মল্লিক বাড়ী ইউনিয়নের তরুণ সমাজ সেবক, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আনিছুর রহমান (আনিছ)।
তিনি শিক্ষা জীবনে বিএঅনার্স কমপ্লেট সহ ইংরেজীতে এমএ ডিগ্রী অর্জন করে ওয়ান ব্যাংক লিঃ এ সিনিয়র অফিসার পদে কর্মরত ছিলেন। বর্তমানে ব্যবসার পাশাপাশি সমাজসেবার মাধ্যমে মানুষকে আওয়ামীলীগের পতাকাতলে ঐক্যবদ্ধ করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ব্যাপক শ্রম দিয়ে যাচ্ছেন। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের সুফল ঘরে-ঘরে পৌছে দিতে ও গ্রামের মানুষকে শহরের মত সেবা দিতে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করে দিন-রাত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তিনি মুক্তিযুদ্ধের আদর্শে উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রজীবন থেকেই কাজ করছেন। দুঃখী মানুষের পাশে দাড়িয়ে সহযোগীতায় ভূমিকা রাখছেন দীর্ঘদিন যাবৎ। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে গ্রাম হবে শহর এই শ্লোগান বাস্তবায়নে দুর্ণীতি,সন্ত্রাস,মাদকমুক্ত সমাজ গঠনের অঙ্গীকার নিয়ে তিনি তার নিজ জন্মস্থান উপজেলার মল্লিক বাড়ী ইউনিয়নের আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। উন্নয়ন ও অগ্রগতিতে তারুণ্যের বিকল্প নাই,তাই একজন তরুণ শিক্ষিত প্রার্থী হিসাবে জনতার মনিকোঠায় জায়গা করে নিয়েছেন তিনি ।

ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ঘোষণা দিয়ে জনগণের সাথে মতবিনিময় করে যাচ্ছেন ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা গাজী মোঃ নুরুল হকের পুত্র তরুণ সমাজ সেবক আনিছ। মুক্তিযুদ্ধা নুরুল হক যিনি মুজিব বাহিনীর সদস্য ছিলেন। বীর মুক্তিযোদ্ধা গাজী নুরুল হক মল্লিকবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন এর আগে ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি ছিলেন। জিয়াউর রহমানের শাসনামলে সেনা বাহিনীরা এই মুক্তিযুদ্ধার বাড়ীতে রেট দেয়। সে সময় তিনি জীবন বাঁচাতে পালিয়ে বেড়ান।

মহান মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন ভালুকার নির্যাতিত মুক্তিযুদ্ধা পরিবারের সন্তান আনিছুর রহমান আনিছ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনকের স্বপ্ন ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে চান।

আনিছুর রহমান এই প্রতিনিধিকে জানান, আগামী মল্লিকবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করবো। জনগণের রায়ে নির্বাচিত হতে পারলে ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে দুর্নীতি, অন্যায় অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে প্রয়োজনে জীবন দিবো তবুও মুক্তিযুদ্ধের আশা আকাঙ্খা বৃথা যেতে দেবো না।
তিনি বলেন-আমি ইউনিয়ন বাসীর ভালবাসা নিয়ে দীর্ঘদিন রাজনীতি ও জনকল্যাণমুখী কাজ করে মানুষের সেবা করে আসছি। সরকারের উন্নয়ন গুলো তৃণমুলে পৌছে দিতে রাজনৈতিক কর্মী হয়ে কাজ করছি।জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। তিনি আরো বলেন, ছাত্র রাজনীতি থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি। প্রতিটি নির্বাচনে ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সুসংগঠিত রয়েছি। চেয়ারম্যান পদে আমি দলের সমর্থন চাইবো। দলের একনিষ্ঠ কর্মী ও একজন মুক্তিযুদ্ধার সন্তান হিসেবে আমি আল্লাহর রহমতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যন পদে প্রার্থী হিসেবে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পাবো ইনশাআল্লাহ। সাংবাদিকদের মাধ্যমে সকলের সহযোগিতা কামনা করেন এই সম্ভাব্য প্রার্থী। তিনি ছাত্র জীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন। এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।দীর্ঘদিন ধরেই সমাজ, সভ্যতা, শিক্ষা ও সাহিত্য সংস্কৃতির উন্নয়ন সহ অবহেলিত মানুষের কল্যানে কাজ করে চলছেন ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের তরুণ সমাজ সেবক আনিছুর রহমান (আনিছ) ।

শৈশব থেকেই তিনি স্বপ্ন দেখেন একটি সবুজ সুন্দর সুখি সমৃদ্ধ বাংলাদেশের। যেখানে মানুষে মানুষে থাকবেনা কোন বৈষম্য এবং সকল অন্যায় অবিচার ও অসাম্যের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর দৃপ্ত শপথে এগিয়ে চলবে সমাজ।তার সেই স্বপ্নের বাস্তবায়ন নিয়েই এগিয়ে চলছেন তিনি। নিজের সাংসারিক ও ব্যবসায়ীক চিন্তা-ভাবনা ছেড়ে তিনি ছুটছেন অবহেলিত মানুষের কল্যাণে। সমাজের অসহায় মানুষের সেবা, জনগণের বিভিন্ন সমস্যা সমাধানে তিনি তার মেধা দিয়ে সমাধান দিচ্ছেন। অপরদিকে বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নে ব্যায় করছেন তার মেধা,শ্রম-অর্থ। তিনি বর্তমানে দেশের চিকিৎসা সেবার মানোন্নয়নে ভালুকায় বন্ধন ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার নামে প্রাইভেট চিকিৎসালয় চালু করে মানুষের উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করছেন। বন্ধন এন্টারপ্রাইজ ও মেডিসিন কর্ণার নামে তার রয়েছে বিশাল সেবা প্রতিষ্ঠান। তিনি গত জাতীয় সংসদ নির্বাচনেও ভালুকা আসনের আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দীন আহমেদ ধনুর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসাবেও দায়িত্ব পালন করেন।

জনাবান্ধব রাজনীতিবিধ ও সমাজ সেবক আনিছ বাল্য ও ছাত্রজীবন থেকেই সমাজের অবহেলিত ও অনগ্রসর শিশু ও নারী পুরুষ সহ সকলের কল্যাণে দৃঢ়তার সঙ্গে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, সৃষ্টির শ্রেষ্ঠ মানুষ। এই মানুষের কল্যানেই আমি নিজেকে উৎসর্গ করতে চাই।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD