মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাতক্ষীরা পৌরসভার মেয়র প্রার্থী হিসাবে শেখ এজাজ আহমেদ স্বপন আলোচনার শীর্ষে

সাতক্ষীরা পৌরসভার মেয়র প্রার্থী হিসাবে শেখ এজাজ আহমেদ স্বপন আলোচনার শীর্ষে

রিপন শেখ খুলনা ব্যুরোঃ ‘৯০ এর দশকে সাতক্ষীরায় শেখ এজাজ আহমেদ স্বপন ছিলেন তুখোড় ছাএনেতা। তিনি জেলা ছাএলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক,বাংলাদেশ ছাএলীগের জাতীয় পরিষদ সদস্য, জেলা ছাএলীগের সিনিয়র সহ-সভাপতি,সরকারি কলেজ ছাএলীগের আহবায়ক, সাতক্ষীরা সিটি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।
বর্তমানে ৮০ ও ৯০ দশকের সাবেক ছাত্রনেতা সমন্বয় কমিটির সদস্য সচিব।
করোনাকালে দরিদ্র মানুষকে সহযোগিতা করতে তিন মাস ব্যাপি দৈনিক প্রায় এক হাজার দরিদ্র মানুষকে প্রতিদিন বিনামূলে সবজি বিতরণ করছেন তার প্রতিষ্ঠান সেঞ্চুরি একাডেমির মাধ্যমে।এই এজাজ আহমেদ স্বপন ২০০০ সালে বন্যায় সেঞ্চুরি একাডেমির ব্যানারে তিনি রুটি বানানো কর্মসূচি চালু করেন। সেখান থেকে বন্যায় ক্ষতিগ্রস্তরা রুটি নিয়ে যেতেন। একই সময় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের শিক্ষার্থীদের মধ্যে ফ্রি কোচিং, বিনামূল্যে খাতা-কলম বিতরণ ও পরীক্ষার ফিস প্রদান করতেন। সে সময়ের কার্যক্রম সাতক্ষীরাবাসীর হৃদয় কেড়েছিল।
সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে করোনাকালে প্রতিদিন সহ¯্রাধিক মানুষকে দিচ্ছেন তাজা শাক-সবজি। প্রান্তিক কৃষকের কাছ থেকে সরাসরি শাক-সবজি ক্রয় করায় কৃষক ন্যায্য মূল্য পেয়ে যেমন উপকৃত হচ্ছেন ঠিক তেমনি অসহায় মানুষ প্রতিদিন বিনামূল্যে শাক-সবজি পেয়ে খুশি হচ্ছেন। এ পর্যন্ত করোনা কালে প্রায় ৫০ হাজার পরিবার বিনামূল্যের এই সবজি সুবিধা ভোগ করেছে।শুধু তাই নয় সাবেক এই ছাএনেতা মুজিব বর্ষ উপলক্ষে আম্ফানে ক্ষতি গ্রস্থ মানুষের পাশে দাড়ানোর জন্যে এক লক্ষ ফলজ, বনজ ও ঔষধি গাছ বিতারণ করেন যা সকলের জানা।আম্ফানে ক্ষতিগ্রন্থ মানুষের মাঝে টিন ও বিতরণ করেন।
এখন সময় এসেছে সাতক্ষীরা অবহেলিত পৌরসভা কে এগিয়ে নেওয়ার। এজন্যে সাতক্ষীরা মানুষ চাই পরিবর্তন ।যে মানুষটি এত দিন নিঃস্বার্থ ভাবে মানুষের জন্যে কাজ করেছের পর্দার আড়াল থেকে।আর এই মানুষটি কে সাতক্ষীরার মানুষ আগামী পৌরসভা নির্বাচনে তাকে প্রার্থী হিসাবে দেখতে চাই।২০০০ সালের বন্যায় রুটিওয়ালা,২০২০ সালে করোনায় সবজিওয়ালা এবং আম্ফানে বৃক্ষওয়ালা সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসাবে আলোচনার শীর্ষে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD