মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ময়মনসিংহে সরকারের ১০টি বিশেষ উদ্যোগ প্রচারে তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত

ময়মনসিংহে সরকারের ১০টি বিশেষ উদ্যোগ প্রচারে তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত

আরিফ রববানী,(ময়মনসিংহ)=
ময়মনসিংহে জেলা তথ্য অফিসের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যাণ মোলক ১০টি বিশেষ প্রকল্পে ব্র্যান্ডিং বিষয়ে বিশেষ ধরনের প্রচার কার্যক্রমের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৮ই নভেম্বর বুধবার ময়মনসিংহ সদরের গণেশ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে জেলা তথ্য অফিস ময়মনসিংহের আয়োজনে ও সিনিয়র জেলা তথ্য অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন গণেশ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, সহকারী শিক্ষক শিউলি আক্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

জেলা সিনিয়র তথ্য অফিসার আব্দুল্লাহ আল মামুন তার বক্তব্যে বলেন- বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নে এগিয়ে চলছে দেশ। নিম্ন আয়ের শাড়ি থেকে দেশ এখন নিম্ন মধ্যবিত্তের কাতারে পরিণত হয়েছে। আগামী ২০২১ সালে পুর্ণ ডিজিটাল বাংলাদেশ ও আগামী ২০৪১সালের মধ্যে দেশকে দারিদ্র্য মুক্ত করতে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ১০টি বিশেষ উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহণ করছেন। সেই ধারাবাহিকতায় আজকে ১০প্রকল্পের ব্র্যান্ডিং বিষয় নিয়ে জেলা তথ্য অফিস সমাবেশের মাধ্যমে আপনাদের জানান দিচ্ছেন। এর আগে বক্তব্যের শুরুতে সভাপতির শুভেচ্ছা বক্তব্যে জেলা সিনিয়র তথ্য অফিসার আব্দুল্লাহ আল মামুন সমাবেশে আগত সকলকে স্বাগত জানান একই সাথে শেখ হাসিনার উপহার,একটি বাড়ি একটি খামার, বদলাবে দিন তোমার আমার এই শ্লোগানে একটি বাড়ি একটি খামার প্রকল্প” আশ্রয়নের অধিকার,শেখ হাসিনার উপহার এই শ্লোগান বাস্তবায়নে আশ্রায়ন প্রকল্প” শেখ হাসিনার উপহার, ডিজিটাল সরকার স্লোগান বাস্তবায়নে ডিজিটাল বাংলাদেশ প্রকল্প” শিক্ষিত জাতি সমৃদ্ধ দেশ,শেখ হাসিনার বাংলাদেশ স্লোগান নিয়ে শিক্ষা সহায়তা কর্মসূচি প্রকল্প” শেখ হাসিনার প্রতিশ্রুতি- নারী জাগরণের অগ্রগতি স্লোগানে নারীর ক্ষমতায়ন প্রকল্প” শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ স্লোগান বাস্তবায়নে ঘরে ঘরে বিদ্যুৎ প্রকল্প” শেখ হাসিনার অবদান- কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ স্লোগান বাস্তবায়নে কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য প্রকল্প” শেখ হাসিনার বার্তা -গড়ো সামাজিক নিরাপত্তা স্লোগানে সামাজিক নিরাপত্তা কর্মসূচি প্রকল্প” শেখ হাসিনার নির্দেশ- বিনিয়োগ বান্ধব বাংলাদেশ বিনির্মাণের বিনিয়োগ প্রকল্প”শেখ হাসিনার নির্দেশ জলবায়ু সহিষ্ণু বাংলাদেশ বিনির্মাণে পরিবেশ সুরক্ষা প্রকল্প সহ শেখ হাসিনার নেতৃত্বের উন্নয়নের সর্বমোট ১০ টি বিশেষ প্রকল্প উপস্থিত জনতার সামনে তুলে ধরেন এবং সফলভাবে প্রকল্প গুলো বাস্তবায়নে সরকারকে সহযোগীতা করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD