শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ময়মনসিংহে ঘাগড়া ও দাপুনিয়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন ইউএনও এবং পিআইও

ময়মনসিংহে ঘাগড়া ও দাপুনিয়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন ইউএনও এবং পিআইও

আরিফ রববানী,(ময়মনসিংহ)
ময়মনসিংহ সদরের ১১নং ঘাগড়া ও দাপুনিয়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম । ১০ই নভেম্বর মঙ্গলবার সকালে তিনি ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকের জন্য মা ও শিশুর উন্নত স্বাস্থ্য নিশ্চিত করেণ করণীয় শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্য শেষে মা ও শিশুর উজন মাপার মেশিন ও যত্ম প্রকল্পের ভাতার কার্ড বিতরণ কর্মসুচীর উদ্ভোধন করেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার ইউনিয়নের জন্য বরাদ্ধকৃত অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজ ও জমি আছে ঘর নাই প্রকল্পের কাজ পরিদর্শনসহ দাপুনিয়া ইউনিয়ন ও ঘাগড়া ইউনিয়নের
বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড গুলো পরিদর্শন এবং একই সাথে ময়মনসিংহ জেলার সম্মানিত জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের এর নির্দেশনায় ইউনিয়নের বিভিন্নস্থানে জলাবদ্ধতা নিরসনে খাল দখলমুক্ত ও পানি নিষ্কাশনের ব্যবস্থা গ্রহণ করার গ্রহণ করেছে সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

এসময় তিনি ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমোলক কাজ সরেজমিনে প্রত্যক্ষ করেন এবং জলাবদ্ধতা নিরসনে খাল দখলমুক্ত ও পানি নিষ্কাশনের ব্যবস্থা গ্রহণ করার জন্য সরেজমিনে পরিদর্শন করে দ্রুতই এসমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম-ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করে স্বচ্ছতার সহিত প্রকল্পের কাজ সম্পন্ন করে স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত জনপ্রশাসন কে জনকল্যাণে পৌঁছে দিতে সংশ্লিষ্ট প্রকল্প কমিটির নেতৃবৃন্দকে আহবান জানান।

পরিদর্শনকালে তার সাথে উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা (পিআইও) মনিরুল হক ফারুক রেজা,১১ নং ঘাগড়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান অালহাজ মোঃ শাহজাহান সরকার (সাজু),দাপুনিয়া ইউপি চেয়ারম্যান হাফিজ উদ্দিন, প্যানেল চেয়ারম্যান আনিছুর রহমান কাজল ও যত্ন প্রক্লপের অফিসারবৃন্দগনও ইউপি সচিব ইউপি সদস্য ও সদস্যারাসহ গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD