শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
মোংলার দিগরাজ বাজার বণিক সমবায় সমিতির নির্বাচন অনুষ্টিত

মোংলার দিগরাজ বাজার বণিক সমবায় সমিতির নির্বাচন অনুষ্টিত

মোংলা প্রতিনিধিঃ
মোংলার দিগরাজ বাজার বণিক সমবায় সমিতি লি: এর ত্রি-বার্ষিক সাধারণ নিবার্চনে মো: আব্বাস আলী জোমাদ্দার সভাপতি ও মো: জিহাদ সরদার টনি সাধারণ সম্পাদক নিবার্চিত হয়েছেন।
বুধবার (১৮নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দিগরাজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিরতীহীনভাবে চলে এ ভোট গ্রহণ। এ সময় সমিতির মোট ৬১৯ জন ভোটারের মধ্যে ৫৭৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষে ঘোষিত ফলাফলে সভাপতি পদে নিবার্চিত মো: আব্বাস আলী জোমাদ্দার পেয়েছেন ২৭৭ ভোট। তার কাছে পরাজিত অপর দুই প্রতিদ্বন্ধি প্রার্থী বিধান চন্দ্র অধিকারী পেয়েছেন ১৬৫ ভোট আর শশাঙ্ক রায় শুভ পেয়েছেন ১৩৭ ভোট। আর সাধারণ সম্পাদক পদে নিবার্চিত সাধারণ সম্পাদক মো: জিহাদ সরদার টনি পেয়েছেন ২৯২ ভোট। তার প্রতিদ্বন্ধী পরাজিত প্রার্থী মো: মোশাররেফ সরদার পেয়েছেন ২৮৫ ভোট। অপরদিকে ৩২১ ভোট পেয়ে মো: আবেদ সহ-সভাপতি, ৪১০ ভোট পেয়ে মো: শওকত আলী পাটোয়ারী সহ-সাধারণ সম্পাদক নিবার্চিত হয়েছেন। আর কার্যনিবার্হী সদস্য নিবার্চিত হয়েছেন ফুল শেখ, মো: সুমন ও তপন শীল। এর আগে বিনা প্রতিদ্বন্ধীতায় শ্যামল মল্লিক সাংগঠনিক, শেখ আবু সাইদ প্রচার সম্পাদক, সুরাজ রায় চৌধুরী ক্রীড়া সম্পাদক ও প্রকাশ রায় কোষাধ্যক্ষ নিবার্চিত হন। নিবার্চন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্বে ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা মো: মোস্তফা কামাল।
এর আগে ভোট চলাকালে কেন্দ্র পরিদর্শনে যান উপজেলা নিবার্হী অফিসার কমলেষ মজুমদার, মোংলা-রামপাল সার্কেলের সিনিয়ির সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল, মোংলা থানার ওসি (তদন্ত) তুহিন মন্ডল। ভোট গ্রহণ থেকে গণনা ও ফলাফল ঘোষণা পর্যন্ত সেখানে বিপুল সংখ্যক গ্রাম পুলিশ, থানা পুলিশ এবং বাগেরহাট ডিবি পুলিশ মোতায়েন ছিল।
নব নিবার্চিত সভাপতি মো: আব্বাস আলী জোমাদ্দার ও সাধারণ সম্পাদক মো: জিহাদ সরদার টনি বলেন, খুব শান্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন হয়েছে। ভোট চলা ও গণনা এবং ঘোষণা পর্যন্ত কারো কোন ধরণের অভিযোগ ছিলনা। এছাড়া এবারই প্রথম সমিতির সবচেয়ে বেশি সংখ্যক সদস্য স্বতস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। তারা আরো বলেন, আমরা যারা নিবার্চিত হয়েছি তারা সবাইকে অথার্ৎ যারা জয়ী হতে পারেনি তাদেরকে সাথে নিয়েই সমিতির কল্যাণে এবং ব্যবসায়ীদের স্বার্থে কাজ করে যাবো।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD