রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
মুন্সীগঞ্জের সিরাজদুখানে আধিপত্য বিস্তারে সিরাজদিখানে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ ,বাড়ী-ঘর ভাঙচুর

মুন্সীগঞ্জের সিরাজদুখানে আধিপত্য বিস্তারে সিরাজদিখানে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ ,বাড়ী-ঘর ভাঙচুর

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদুখানে আধিপত্য বিস্তারকে কেদ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়েছে । গত সোমবার সন্ধ্যা ৭ টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের চালতিপাড়া গ্রামের সেলিম ও শামীম গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে । এ ঘটনাকে কেদ্র করে মঙ্গলবার ১৭ নভেম্বর সকালে মুজিবুর রহমানের বাড়ী-ঘর ভাঙচুর করে এবং দু’পক্ষই ফের মুখামুখী হলে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন রয়েছে ।

পুলিশ ও এলাকাবাসী জানায়,জমি দখল ও বিভিন্ন হাউজিং কোম্পানীর মাটি ভরাট নিয়ে চালতিপাড়া গ্রামের মৃত মনতাজ উদ্দিনের ছেলে মো.সেলিম এবং একই গ্রামের মৃত লালচান শেখের ছেলে লিটন শেখের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে ।

সেই বিরোধের জেড় ধরেই সোমবার সন্ধ্যায় দেশীয় অস্ত্র নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে । এ সময় লিটন শেখ(৩০),পলাশ(৩০),সজিব(৩২),মুজিবুর রহমান(৫০),অনিক(২৩) আহত হয় । আহতদের বেশীর ভাগই ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে । তবে গুরুতর আহত লিটন শেখের অবস্থা আশঙ্কাজনক।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ আজাহারুল ইসলাম ঘটনার সত্যতার স্বীকার করে বলেন,বিভিন্ন হাউজিংয়ের মাটি ভরাট ও আধিপত্য নিয়েই মুলত এ ঘটনা ঘটেছে ।

এ ঘটনায় লিটন শেখ লাইফ সাপোর্টে চিকিৎসাধীন আছে । লিটন শেখের ভাই শামীম শেখ বাদী হয়ে মামলা করেছে এবং ১ জন আটক আছে ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD