শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
মাদারীপুরে র‌্যাব-৮ এর অভিযানে বিপুল পরিমানের ইয়াবা উদ্ধার, আটক ৩

মাদারীপুরে র‌্যাব-৮ এর অভিযানে বিপুল পরিমানের ইয়াবা উদ্ধার, আটক ৩

আরিফুর রহমান মাদারীপুরঃ
মাদারীপুর র‌্যাব ৮ এর বিশেষ অভিযানে ১৩ হাজার ৬’শ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক। উদ্ধারকৃত ইয়াবার যার বাজার মূল্য আনুমানিক ৪০ লাখ ৮০ হাজার টাকা।
মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে মাদারীপুর সদর থানাধীন র‌্যাব-৮ ক্যাম্পের সামনে থেকে আটক করাহয়। এ সময় মাদক ব্যবসায়ীদের ১৩ হাজার ৬’শ পিস ইয়াবা ও সাথে থাকা পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সিস নামক কাভার্ডভ্যান(ট্রাক) জব্দ করে র‌্যাব। এছাড়া মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন ও জব্দ করাহয়।
আটককৃতরা হলঃ- মোঃ সোহেল হোসেন(২৭), মোঃ লিটন মিয়া (২৩) উভয় পিতাঃ আব্দুল আলীম, এবং সোঃ ইসমাইল হোসেন(২১), পিতাঃ মোঃ আলী আহমেদ। উভয়ের লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন চরবংশী গ্রামের বাসিন্দা।
মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মোঃ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় ১৩ হাজার ৬’শ পিস ইয়াবা, ইয়াবা পাচার কাজে ব্যবহৃত পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সিস নামক কাভার্ডভ্যান (ট্রাক) ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। তিনি বলেন, তারা এই ইয়াবাগুলো কক্সবাজার থেকে চাঁদপুর ঘাট-মাদারীপুর হয়ে খুলনা উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। এছাড়া আসামীগণ দীর্ঘদিন ধরে অত্র রুট ব্যবহার করে খুলনা, যশোর ও সাতক্ষীরা এলাকায় মাদকদ্রব্য ইয়াবা পরিবহন করে আসছিল। আসামীদের বিরুদ্ধে উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আরিফুর রহমান,মাদারীপুর।।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD