রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ফুলপুরে দোকান মালিকের বিরোদ্ধে শিশু কর্মচারীকে বলৎকার করার অভিযোগ

ফুলপুরে দোকান মালিকের বিরোদ্ধে শিশু কর্মচারীকে বলৎকার করার অভিযোগ

আরিফ রববানী,( ময়মনসিংহ প্রতিনিধি:)

এতদিন শোনা যেত নারী ও শিশু ধর্ষণ। এখন নারী ও শিশু ধর্ষণ বা নির্যাতনের শাস্তি মৃত্যুদণ্ড অথবা যাবজ্জীবন কারাদণ্ড। মানুষরূপী পশু গুলো এ রায়ে ভয় পেলেও এখনও ছাড় দিচ্ছে না , অবুঝ ছেলেগুলোকে। আর এখন শোনা যাচ্ছে পুরুষ ধর্ষণ(সমকামী বা বলৎকার)। মানুষের মতোই হিংস্র পশুদের কাছ থেকে ছোট্ট সোনামনিরাও ছাড় পাচ্ছে না । এমনি ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০ বওলা ইউনিয়নের বওলা বাজারে দোকান মালিক কর্তৃক ১০ বছর বয়সি দোকান কর্মচারী শিশু ছেলেকে বলৎকার (সমকামী) করার অভিযোগ উঠেছে। স্থানীয়ভাবে আপোষ ও ধামাচাপা দেওয়ার চেষ্টা ও লোকলজ্জার ভয়ে থানায় অভিযোগ করতে চাইছেন না শিশুটির অভিভাবকরা।
স্থানীয় এক মুরুব্বী জানান অভিযুক্ত আবার পরহেজগারি বেজায় নামাজী ও ঝানু ব্যবসায়ি।বয়স ৬০+ হলে কি হবে বুদ্ধিতে একেবারে গোলাম আজমি। শিশুটির পিতাসম মানুষটির কাছ থেকে মাত্র ১০ বছর বয়সেই প্রত্যক্ষ করলো জীবনের কদর্য রূপ, সমাজের পঙ্কিল দিক। যা ভাবলেই লজ্জায় গা শিউরে ওঠে!
নাম প্রকাশে অনিচ্ছুক আরেক ব্যবসায়ী জানান, আমি সত্যিই বাকরুদ্ধ! এমন ভালো মানুষী মুখোশের আড়ালে নরকের কীট!এক পাও কবরে চলে আসা বয়সে এসেও যার ভেতর থেকে কালো দূর করতে পারেনি তাকে ঘৃণা করতেও ঘৃণা হয়। কী ভাষায় বর্ণনা করা উচিত এই নিকৃষ্টতা আমার জানা নেই।
স্থানীয় এক যুবক জানান এই সমাজ যতোই আঙুল তুলুক, আমরা আছি ভিকটিমের পাশে।আমরা দাঁড়াবোই, সত্য কথাটি বলবোই!
স্থানীয় এক স্কুল শিক্ষক জানায়, যৌন হয়রানি ও এধরনের ঘটনা শুধু ভিকটিমেরই নয়, মানবতার বিরুদ্ধে চরম অপরাধ। যাদের কাছে থেকে সমাজ অপরাধ নির্মূলে ভূমিকা প্রত্যাশা করে তারাই যদি বলৎকার বা সমকামীর মতো ন্যাক্কারজনক কাজে লিপ্ত হয় তাহলে আমাদের হতাশা বাড়বেই,কমবে না এ লজ্জা সকলের।একুশ শতকে এসো আমরা মানসিকতা বদলাতে পারিনি।
সুস্থভাবে বেঁচে থাকার জন্য নিদেনপক্ষে নির্মল পরিবেশে বুক ভরে নিঃশ্বাস নেয়ার অধিকারটুকু মৌলিক অধিকারের মধ্যেই পড়ে। তাছাড়া প্রতিবেশীর ঘরের সামনে মলত্যাগ করলে দুর্গন্ধটা শুধু নিজের নাকেই লাগে না, রোগ বালাইয়ের আক্রমণেরও শিকার হতে হয়। আর যৌন-ব্যভিচার সর্বযুগে, সর্বধর্মমতে নিন্দনীয় নিকৃষ্ট পাপাচার। আমরা এই ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানাই।
স্থানীয় এক ইউপি সদস্য জানান এমন ঘটনায় ক্রোধে, ঘৃণায় বিক্ষুব্ধতায় ফুঁসে উঠেছে সবাই।
দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এলাকার সুধি সমাজের।
নাম প্রকাশে অনিচ্ছুক বাজার ব্যবসায়ী সমিতির এক ব্যবসায়ী নেতা জানান। ঘটনাটি আমাদের সমস্ত ব্যবসায়ীদেরকে লজ্জার মুখে ফেলেছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি অভিযুক্ত ব্যবসায়ী বাজারে আর ব্যবসা পরিচালনা করতে পারবে না।আগামী ১৫ দিনের মধ্যে তার ব্যবসায়িক লেনদেন গুছিয়ে ব্যবসা গুটিয়ে নেওয়ার জন্য ব্যবসায়ী ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে চূড়ান্ত ভাবে জানিয়ে দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD