বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পটুয়াখালী‌তে প্রেমিকার রুম থে‌কে প্রেমি‌কে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

পটুয়াখালী‌তে প্রেমিকার রুম থে‌কে প্রেমি‌কে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

এস আল-আমিন খাঁন পটুয়াখালী জেলা-প্রতি‌নি‌ধিঃ

পটুয়াখালী সদর মুসলিমপাড়া এলাকায় প্রেমিকার বাসা থেকে প্রেমিক তানভির রহমান (২০) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে , বুধবার (১১–নভেম্বর-২০২০ ইং) তারিখ সন্ধ্যায় পৌরসভার ৫ নং ওয়ার্ডের মোঃ শা‌হিন মিয়ার বাসায়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয‌্যা‌-বিশিষ্ট সদর হাসপাতালে ম‌র্গে পা‌ঠি‌য়ে‌ছেন।

স্থানীয় সুত্রে জানাগেছে, মৃত তান‌ভির রহমান সদর উপ‌জেলার বড়‌বিঘাই এলাকার মোঃ নুরুল হক মাষ্টা‌রের ছে‌লে। পুলিশ সুত্রে জানা যায়, এ ঘটনায় ওই বাসার মা‌লিক ও তার স্ত্রী‌কে জিজ্ঞাসাবা‌দের জন‌্য সদর থানা হেফাজ‌তে নেয়া হয়েছে।

প্রাথমিক অনুসন্ধান শেষে সদর থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি ) আকতার মো‌র্শেদ জানান, প্রায় দেড় বছর পুর্বে তান‌ভি‌র রহমা‌ন (২০) এর সা‌থে পটুয়াখালী সরকারী বা‌লিকা মাধ্যমিক বিদ‌্যাল‌য়ের নবম শ্রেনীর ছাত্রী (প্রেমিকার) সা‌থে মোবাইল ফো‌নের মাধ‌্যমে পরিচয়ের সুত্র ধরেই প্রেমের সম্প‌র্ক। বিষয়‌টি প্রেমিক~ প্রেমিকার উভ‌য়ের প‌রিবা‌রের ম‌ধ্যে জানাজানি হলেও কোন বাঁধা দেননি। এই সু‌যো‌গে তান‌ভির রহমান প্রায়ই প্রেমিকার বাসায় আসা যাওয়া কর‌তো এমন‌কি প্রেমিকার ঘ‌রেই রাত যাপনও কর‌তো।এসব বিষয়ে প্রেমিকার মা‌য়ের বরাদ দি‌য়ে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেন ও‌সি আকতার মো‌র্শেদ।তি‌নি জানান, বরা‌বরের মত মঙ্গলবার বিকা‌লে তান‌ভির রহমান তার প্রেমিকার বাসায় আ‌সে। রা‌তের খাবার শেষে ঘ‌রের দোতলায় প্রেমিকার রু‌মে ঘুমা‌তে যায়। আর প্রেমিকা তার মা‌য়ের সা‌থে নী‌চে ঘুমায়। প্রেমিক~প্রেমিকার দুজনের জব্দকৃত মোবাইল ম্যাসেন্জারে পাওয়া তথ্য অনুযায়ী ওসি আকতার মোর্শেদ বলেন, রাত ১২টা থে‌কে তা‌রা দুইজ‌ন মোবাইল ফো‌নের ম‌্যা‌সেঞ্জা‌রে ক‌থোপকতন শুরু ক‌রে। রাত সোয়া তিনটার সময় তান‌ভির রহমান প্রেমিকা‌কে উপ‌রে আস‌তে ব‌লে। এসময় তানভীর দৈ‌হিক সম্প‌র্কের চা‌হিদা মিটা‌তে অনু‌রোধ ক‌রেন প্রেমিকা‌কে। এক পর্যায় পৌ‌নে চারটার দি‌কে তানভির ম‌্যা‌সেজ দেয়~”তু‌মি উপ‌রে না আস‌লে আ‌মি কিন্তু আত্মহত‌্যা কর‌বো।” জবা‌বে প্রেমিকা বল‌ছে~বড় ভাই এখনও সজাগ আ‌মি যে‌তে পার‌বোনা। তু‌মি মর‌লে ম‌রো।” দুইজ‌নের জব্দকৃত মোবাইল ফোন থে‌কে সব‌শেষ এই ম‌্যা‌সেজ পে‌য়ে‌ছে পু‌লিশ।এছাড়াও মৃত্যুর আগ মুহুর্তে প্রেমিক তানভির সেলফি তুলে রেখে গেছেন বলে জানান।

এছাড়াও ও‌সি জানান, বুধবার দুপু‌রে প্রেমিকার বাবা দোতলায় গি‌য়ে তান‌ভির‌কে গলায় ওড়না পে‌চি‌য়ে ঝুল‌তে দে‌খে ভ‌য়ে পু‌রো বিষয়‌টি গোপন রা‌খে সারাদিন।প‌রে সন্ধ‌্যায় স্থানীয়‌দের খব‌রের ভি‌ত্তি‌তে পু‌লিশ গি‌য়ে তান‌ভির রহমা‌নের ঝুলন্ত লাশ উদ্ধার ক‌রে। তিনি আরও জানান, প্রাথ‌মিকভা‌বে আত্মহত‌্যার সিন্টম পরিল‌ক্ষিত হ‌লেও পোষ্টম‌র্টেম রি‌পোর্ট না আসা পর্যন্ত সু‌নি‌র্দিষ্টভা‌বে কিছুই বলা যা‌চ্ছেনা। তাছাড়া মৃত তান‌ভির রহমা‌নের প‌রিবা‌রের পক্ষ থে‌কেও কোন অ‌ভি‌যোগ এখন পর্যন্ত পাওয়া যায়‌নি বলে জানান।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD