শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
কাশিমপুরে অটোরিক্সা চালককে হত্যা: মামলার প্রধান আসামি গ্রেফতার

কাশিমপুরে অটোরিক্সা চালককে হত্যা: মামলার প্রধান আসামি গ্রেফতার

রাসেল শেখ গাজীপুর //
গাজীপুরের কাশিমপুরে হাতুরী দিয়ে পিটিয়ে অটোরিক্সা ছিনতাইয়ের পর হাসপাতালে চালকের মৃত্যুর ঘটনার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ । গেলো রাতে গাজীপুর মহানগরের কাশিমপুর বাগবাড়ি এলাকা থেকে মোহাম্মদ জসিম মোল্লা (২৪) নামে ওই আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জসিম মোল্লা ফরিদপুরের মধুখালী থানার কামালদিয়ো এলাকার আব্দুর রউফ মোল্লার ছেলে ।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গাজীপুর মহানগরের কাশিমপুর থানাধীন সুরাবাড়ি এলাকায় ভেসে শাকিল মিয়ার (২০) অটোরিক্সায় উঠে ছিনতাইকারী জসিম মোল্লা । স্থানীয় শাহজাহান ভূঁইয়া মেমোরিয়াল স্কুলের পাশে রাস্তার উপর চালক শাকিল মিয়াকে (২০) মাথায় হাতুরী দিয়ে পিটিয়ে অটোরিক্সা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় জসিম মোল্লা । পরে শাকিলের আত্মচিৎকারে স্থানীয়রা পুলিশে খবর দিলে তাকে উদ্ধার করে প্রথমে কোনাবাড়ী শরিফ জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ । পরে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদে হাসপাতালে নিয়ে গেলে রাতেই তার মৃত্যু হয় । নিহত চালক শাকিল মিয়া(১৮) গাইবান্ধার সাদুল্লাপুর থানার তরফ কামাল এলাকার শহিদুল ইসলামের ছেলে । আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় ভাড়ায় থেকে অটোরিক্সা চালাতো ।

জিএমপি কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাইকেল বনিক জানান, নিহত শাকিলের বাবা বাদী হয়ে কাশিমপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন । মামলার প্রেক্ষিতে প্রধান আসামীকে গ্রেফতারের পর জেল হাজতে পাঠানো হয়েছে ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD