বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ৩১দফা বাস্তবায়নের কোনো বিকল্প নেই। ময়মনসিংহে ডিসি মিজানুর রহমান।।

করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ৩১দফা বাস্তবায়নের কোনো বিকল্প নেই। ময়মনসিংহে ডিসি মিজানুর রহমান।।

আরিফ রববানী,(ময়মনসিংহ)
ময়মনসিংহের জেলা প্রশাসক মিজানুর রহমান বলেছেন- করোনার মরণ ছোবল থেকে রক্ষায় ও সুস্থ্যভাবে বেঁচে থাকার জন্য প্রত্যেক নাগরিকদের মাস্ক পড়তে হবে। সাধারণ মানুষ যেন মাস্ক ব্যবহারে উৎসাহিত ও গুরুত্ব দেয় স্বেচ্ছাসেবকদের সে বিষয়ে মানুষের মাঝে সচেতনতা তৈরী করতে হবে।‘তিনি বলেন,জনগণকে সচেতন করতে প্রয়োজনে ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠানে নো মাস্ক, নো বিজনেস’ এবং সরকারি প্রতিষ্ঠানে ‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়নে সকলকে ব্যবসায়ী ও সরকারী কর্মকর্তা কর্মচারীদের প্রতি তিনি আহবান জানান।

জেলা প্রশাসক ২২শে নভেম্বর রবিবার সকাল ১১টায় তারেক স্মৃতি অডিটোরিয়ামে করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জনগণের মধ্যে ১০০℅ মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মানার বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে আয়োজিত মাস্ক ক্যাম্পেইন এর উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩৩ টি ওয়ার্ডে একযোগে করোনা ভাইরাস ( Covid-19) সংক্রমনে দ্বিতীয় ধাপ মোকাবেলায় সিটি কর্পোরেশনের ৩৩ টি ওয়ার্ডেই জনসচেতনতা সৃষ্টির লক্ষে ১০০% মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি মানার মাস্ক ক্যাম্পেইন এর মাধ্যমে জনসচেতনতা মোলক প্রচার ও করোনা পরিস্থিতি মোকাবেলার ব্যাপক প্রস্তুতি নিয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। সেই ধারাবাহিকতায় উক্ত ক্যাম্পেইন উদ্ভোধন করা হয়েছে।

ক্যাম্পেইনের উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র তরুণ রাজনীতিবিদ মোঃ ইকরামুল হক টিটু ।এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিং জেলা পুলিশ সুপার মুহাঃ আহমার উজ্জামান। সিটি কর্পোরেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত মাস্ক ক্যাম্পে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা আরিফুর রহমান , প্রধান স্বাস্থ্য কর্মকর্তাডা: এইচ.কে.দেবনাথ,দীপক মজুমদারসহসিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। সাংবাদিক বৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান আরো জানান, করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ৩১দফা বাস্তবায়নের কোনো বিকল্প নেই। মোবাইল কোর্টে জরিমানা করা ও জেল দেয়া আমাদের উদ্দেশ্য নয়। আসল উদ্দেশ্য হলো সকলের মাস্ক পড়া নিশ্চিত করা। মাস্ক না পড়লে ৬ মাসের জেল এবং এক লাখ টাকা পর্যন্ত জরিমানার আইন রয়েছে। মাস্ক না পড়লে আগামী আগামী মাস থেকে মোবাইল কোর্টের মাধ্যমে জেল জরিমানা করা হবে।

উদ্ভোধনী বক্তব্যে সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেন-কোভিট-১৯ মোকাবেলায় সর্বদায় প্রস্তুত ময়মনসিংহ সিটি কর্পোরেশন। তিনি বলেন-সরকারের নির্দেশনা মোতাবেক সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে করোনার এই মরণ ছোবল থেকে ময়মনসিংহবাসীকে রক্ষায় সরকারের গৃহিত যে কোন সিদ্ধান্ত বাস্তবায়নের মাধ্যমে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করতে সিটি কর্পোরেশন সর্বাত্মক প্রচেষ্টায় এগিয়ে যাবে। সে লক্ষে তিনি সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD