শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
স্বরূপকাঠী মহিলা পরিষদের সাংগঠনিক মাসের সমাপনী অনুষ্ঠান

স্বরূপকাঠী মহিলা পরিষদের সাংগঠনিক মাসের সমাপনী অনুষ্ঠান

আনোয়ার পিরোজপুর প্রতিনিধি//
“নারির অধিকার মানবাধিকার”এই স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ মহিলা পরিষদ স্বরূপকাঠী জেলা শাখার অফিস কক্ষে সাংগঠনিক পক্ষ (১৬ সেপ্টেম্বর-৩০ সেপ্টেম্বর ২০২০) পালনের সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ মহিলা পরিষদ স্বরূপকাঠী জেলা শাখার সহ সভাপতি কানন বালা সুতার এর সভাপতিত্বে অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও স্বরূপকাঠী সাংগঠনিক জেলা শাখার সহ সভাপতি মীরা চৌধুরী, স্বরূপকাঠী সাংগঠনিক জেলা শাখার সহ সভাপতি শাহিদা খাতুন, সধারন সম্পাদক রহিমা খাতুন, সাংগঠনিক সম্পাদক নার্গিস জাহান অর্থ সম্পাদক বর্নালী কর ।এছারাও সংগঠনের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। সাংগঠনিক মাসের সমাপনী উপলক্ষে সাংগঠনিক সম্পাদক নার্গিস জাহান জেলা শাখার সাংগঠনিক মাসের কার্যক্রমের রিপোর্ট তুলে ধরেন। গত বছরের সাথে এ বছরের পালিত তুলনামুলক চিত্র দিয়ে অর্জন, চ্যালেঞ্জগুলো তুলে ধরেন।
কেন্দ্রীয় কমিটির সদস্যমীরা চৌধুরী তার বক্তৃতায় বলেন, বর্তমানের এই করোনা মহামারির সময় নারী নির্যাতন ও ধর্ষন বেড়ে গেছে। ধর্ষনকারীর দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে আন্দোলন চালিয়ে যেতে হবে। নরীর অধিকার রক্ষায় আমাদের নারীদের একত্রিত হতে হবে। সাধারন সম্পাদক রহিমা খাতুন বলেন, কর্মীদের মাধ্যমে মহিলা পরিষদ সম্পর্কে সকল নারিদের মঝে স্বচ্ছ ধারনা পৌছে দিতে হবে। সকলকে বোঝাতে হবে স্বেচ্ছাশ্রমের মাধ্যমে মহিলা পরিষদ নিরলসভাবে নারী অধিকার তথা সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে।ঘোষনাপত্র ও গঠনতন্ত্র নিয়ে আলোচনা করেন সহ সভাপতি শাহিদা খাতুন, সাম্প্রদায়িকতা, মৌলবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে সংগঠনের ভুমিকা এ সম্পর্কে বলেন বর্নালী কর, এবং সমাপনী বক্তব্যে সহ সভাপতি কানন বালা সুতার বলেন যৌন হয়রানি, ধর্ষনসহ নরী ও কন্যা নির্যাতন এবং সামাজিক অনাচারের বিরূদ্ধে সন্মিলিত প্রতিরোধ গড়ে তুলতে হবে।
নেত্রীবৃন্দ সংগঠনকে আরো শক্তি শালী করার লক্ষে নতুন সদস্য ভর্তি করেন এবং সকলকে সংগঠনের গঠনতন্ত্র মেনে একসাথে কাজ করতে বলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD