শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শার্শার অগ্রভুলোট সীমান্তে ভারতে যাবার পথে আটক ৫ জন

শার্শার অগ্রভুলোট সীমান্তে ভারতে যাবার পথে আটক ৫ জন

আজিজুল ইসলাম: যশোরের শার্শা উপজেলার অগ্রভুলোট সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতে প্রবেশ কালে স্থানীয় বিজিবি জোয়ানরা ৫ জন বাংলাদেশি নাগরিককে আটক করে।

শনিবার দুপুরে অগ্রভূলাট সীমান্ত সংলগ্ন ইছামতি নদীর পাড় থেকে মোস্তফা কামাল, আব্দুস সালাম,
খায়রুল ইসলাম, জনি হাওলাদার ও ফারুক হোসেন নামে ৫ জন কে আটক করে বিজিবি। দেশের বিভিন্ন অঞ্চলে তাদের বাড়ী বলে বিজিবি জানায়।

বিজিবি সুত্র জানায়, ৫ জন বাংলাদেশী অবৈধ ভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করছে জানতে পেরে সীমান্তের ১৭/৭ এস মেইন পিলারের কাছ থেকে ৫ বাংলাদেশীকে আটক করাহয়। এরা সকলে কাজের উদ্দ্যেশ্যে ভারতে যাচ্ছিলো বলে বিজিবিকে জানিয়েছে।

অগ্রভূলাট বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার মোফাজ্জল হোসেন জানান, আটক ৫ জনের বিরুদ্ধে ১১/সি ধারায় মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD