শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
মাদারীপুরের আ ফ ম বাহাউদ্দিন নাছিমের রত্নগর্ভা মা এর করোনায় মৃত্যু

মাদারীপুরের আ ফ ম বাহাউদ্দিন নাছিমের রত্নগর্ভা মা এর করোনায় মৃত্যু

মাদারীপুর প্রতিনিধিঃ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদের “মা” নূরজাহান বেগম মারা গেছেন। এছাড়াও তিনি গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম সহিদুল হক সাঈদ এর খালা। শুক্রবার ২অক্টোবর সকাল সাতটার দিকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।
আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান মৃত্যুর এই তথ্য নিশ্চিত করেছেন। মৃত্যুকালে ৬ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন নূরজাহান।জানা গেছে, করোনায় আক্রান্ত হওয়ার পর কয়েক দিন আগে ঢাকার সিএমএইচে ভর্তি হন ৮১ বছর বয়সী নূরজাহান বেগম। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। প্রায় এক সপ্তাহের বেশি সময় নিবিড় পরিচর্যায় থাকার পর শুক্রবার সকালে না ফেরার দেশে চলে যান তিনি।

আজ বাদ আসর নামাজে জানাজার পর মাদারীপুর পৌর কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হবে।নুরজাহান বেগম ২০১৯ সালে মাদারীপুর জেলার রত্নগর্ভা মা নির্বাচিত হয়েছিলেন। তার প্রচেষ্টায় শহীদ বাচ্চু প্রাথমিক বিদ্যালয় ও শহীদ বাচ্চু উচ্চ বিদ্যালয় নামে শিক্ষা প্রতিষ্ঠান হয়েছে। আমৃত্যু তিনি প্রতিষ্ঠান দু’টির সভাপতির দায়িত্ব পালন করছিলেন।গত ১৫ সেপ্টেম্বর আ ফ ম বাহাউদ্দিন নাছিমের করোনা টেস্টে রিপোর্ট পজিটিভ আসে। ১৬ সেপ্টেম্বর পুলিশ হাসপাতালে ভর্তি হন তিনি। দীর্ঘ ১০ দিনের চিকিৎসায় তিনি করোনামুক্ত হন।

আরিফুর রহমান মাদারীপুর।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD