রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পঞ্চগড়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যস্ত সময় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আশরাফুল

পঞ্চগড়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যস্ত সময় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আশরাফুল

মো.বাবুল হোসেন পঞ্চগড় জেলা প্রতিনিধি।
পঞ্চগড় তেতুলিয়া উপজেলায় শালবাহান ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশী আশরাফুল ইসলামকে নিয়ে চলছে নির্বাচনী প্রচারণা,

তফসিল ঘোষণার আগেই জমে উঠেছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণা। একদিকে ২০২১ দরজায় কড়া নাড়ছে, অপরদিকে ইউপি নির্বাচনের পরিকল্পনা গ্রহণ করছে নির্বাচন কমিশন। আগামী বছরের প্রথম দিকেই ইউপি নির্বাচন অনুষ্ঠানের পরিকল্পনা নিয়েছে সাংবিধানিক এই প্রতিষ্ঠানটির।

মার্চ -এপ্রিলের ভেতরেই তারা সম্পন্ন করতে চান দেশের সকল ইউনিয়ন পরিষদের নির্বাচনের কাজ। নির্বাচন হবে ক্রমান্বয়ে। ধাপে ধাপে চলবে তার ভোট।৪০ থেকে ৩৭ দিন হাতে রেখেই তফসিল ঘোষণা করা হতে পারে।নির্বাচন হবে কয়েকটি ধাপে।

প্রথম ধাপে মার্চের মাঝামাঝি দ্বিতীয় ধাপে মার্চের শেষে এবং তৃতীয় ধাপে এপ্রিলে ভোটগ্রহণ চলবে।এবারো দলীয় প্রতীকে নির্বাচন হওয়ার সম্ভাবনা আছে। ব্যালট পেপারের পাশাপাশি উপজেলা সদরের ইউপিগুলোতে হতে পারে ইভিএম এর ব্যবহার।

এদিকে দেশব্যাপী সম্ভাব্য প্রার্থীদের প্রচার-প্রচারণা শুরু হয়ে গেছে। সবাই সবার অবস্থান থেকে সর্বোচ্চ ঢেলে দিয়ে নির্বাচনী প্রতিযোগিতায় নামবেন অবস্থাদৃষ্টে তাই অনুধাবন করা যাচ্ছে।

এদিকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর মোঃ শেখ আশরাফুল ইসলাম
এরে কর্মী সমর্থক বিভিন্ন ধরনের বিলবোর্ড ফেস্টুন দিয়ে প্রচারণা চালাচ্ছে।

৪নং শালবাহান ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মোঃ শেখ আশরাফুল ইসলাম
বলেন ন্যায় নীতি ও সুবিচার প্রতিষ্ঠার লক্ষ্যে গরীব দুঃখী অসহায় মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে সকলের অধিকার প্রতিষ্ঠার লক্ষে আসন্ন পঞ্চগড়ে তেঁতুলিয়া উপজেলার ৪ নং শালবাহান ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতীক প্রত্যাশী ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছি, আমি আশা করি ইউনিয়ন বাসী আমাকে দোয়া ও সহযোগিতা এবং তাদের মূল্যবান ভোট দিয়ে ইউনিয়ন বাসির সেবা করার সুযোগ দেবে। ইনশাআল্লাহ।

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় জেলা প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD