রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ক্ষেতলালের গ্রামীন সড়ক রক্ষানাবেক্ষণ মাস শুভ উদ্বোধন

ক্ষেতলালের গ্রামীন সড়ক রক্ষানাবেক্ষণ মাস শুভ উদ্বোধন

এস এম মিলন ক্ষেতলাল উপজেলা প্রতিনিধিঃ
জয়পুরহাটের ক্ষেতলালে “মুজিব বর্ষের অঙ্গিকার, সড়ক হবে সংস্কার” এই “¯স্লোগানকে সামনে রেখে গ্রামীন সড়ক রক্ষাণাবেক্ষণ মাসের শুভ উদ্বোধন করা হয়েছে।
১ অক্টোবর বুধবার বেলা ১১টায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে, উপজেলার ইটাখোলা বাজার থেকে নিশ্চিন্তা বাজার রাস্তার মুন্দাইল মোড়ে মাসব্যাপী এ সড়ক সংস্কার কাজের শুভ উদ্বোধন করেন অতিথী প্রধান নির্বাহী কর্মকর্তা নওগাঁ জেলা পরিষদ, এ.টি.এম আব্দুল্লাহেল বাকি।
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, ইউএনও এ এফ এম আবু সুফিয়ান, ক্ষেতলাল পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, এলজিইডি প্রকৌশলী প্রদীপ কুমার, কৃষি অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মোকারম হোসেন, কমিউনিটি অর্গানাইজার (পড়) রেজাউল করিম প্রমূখ।

এস এম মিলন ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি।।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD