রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগকে আরো গতিশীল ও সাংগঠনিক ভাবে শক্তিশালী হতে হবে। ভালুকায় যুবলীগ নেতা পিন্টু।

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগকে আরো গতিশীল ও সাংগঠনিক ভাবে শক্তিশালী হতে হবে। ভালুকায় যুবলীগ নেতা পিন্টু।

আরিফ রববানী,(ময়মনসিংহ)= গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বিশ্ব শান্তির অগ্রদূত মানবতার নেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে ময়মনসিংহের ভালুকা উপজেলার দুই বারের নির্বাচিত সফল ভাইস চেয়ারম্যান,ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক তরুণ রাজনীতিবিদ যুবনেতা রফিকুল ইসলাম পিন্টুর আয়োজনে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগ ঘোষিত ৪দিন ব্যাপী কর্মসুচীর অংশ হিসাবে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

২৮শে সেপ্টেম্বর বাদ আছর যুবলীগ নেতা রফিকুল ইসলাম পিন্টুর ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয় প্রাঙ্গনে বয়োজিত উক্ত অনুষ্ঠানে আলোচনা শেষে মিলাদ দোয়া মাহফিল অনুষ্ঠিত হলে মোনাজাতে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন ভালুকার নেতাকর্মীরা।

সংক্ষিপ্ত আলোচনায় জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু বলেন-শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ কে শক্তিশালী করাই হবে আজকের এই জন্ম দিনে আমাদের অঙ্গীকার। তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাচঁলেই এদেশ বেঁচে থাকবে।

রাজৈ ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আফতাব পাঠানের সঞ্চালনায় মিলাদ ও দোয়া পুর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক,সাদেক তালুকদার, কামরুজ্জামান রুনু,ভালুকা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মজিবর রহমান পান্না,আশরাফুল আলম,রমিজ উদ্দিন খান,অধ্যক্ষ শহিদুল ইসলাম, লোকমান হেকিম, কামরুজ্জামান কবির,শামীম আহমেদ,রাসেল মন্ডল,রাশেদ, সুহেল রানা, শ্যামল সরকার প্রমুখ।

যুবলীগ নেতা রফিকুল ইসলাম পিন্টু বলেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণে বাংলাদেশ আজ দ্রুত সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হচ্ছে।

তিনি বলেন- ষড়যন্ত্রকারীরা এখনও আওয়ামী লীগের বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চালাছে। এ জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

ভালুকা উপজেলা যুবলীগের নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, অতীতে কে কি করেছে, সেটা নিয়ে বসে থাকলে চলবে না। যুবলীগকে আরো গতিশীল হতে হবে। সাংগঠনিক ভাবে শক্তিশালী হতে হবে। যুবলীগকে যে কোন প্রয়োজনে রাজপথে থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD