সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
এড. সুজার মৃত্যুতে জাপার রাজনীতিতে যে শূণ্যতার সৃষ্টি হলো তা পূরণীয় হবার নয়- রওশন এরশাদ।। কালিহাতীতে পিকনিকের নৌকা থেকে নদীতে পড়ে ঘাটাইলের যুবক নিখোঁজ মধুপুরে আকাশী ফুলবাড়ী মোড় হতে রানিয়াদ ভাঙ্গা বাসস্ট্যান্ড পর্যন্ত সড়কের বেহাল অবস্হা শোকাবহ আগস্টের প্রথম দিনে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় মুন্সিগঞ্জে খাদ্য বিতরণ কর্মসূচি পালন করেছে ছাত্রলীগ। আশুলিয়ায় চার মাদক ব্যবসায়ী ও মিরপুরে ৩৭জুয়ারীকে গ্রেফতার করেছে র‌্যাব! নড়াইলে অবসরে যাওয়া পুলিশ সদস্যদের সন্মাননাসহ সুসজ্জিত গাড়িতে করে বিদায় জানালো, এসপি প্রবীর কুমার রায় খুলনার পাইকগাছায় ৪ বছরের শিশু ধর্ষণ মামলায় স্মারকলিপি প্রদান প্রশাসনের মাইকিং অমান্য করে পাইকগাছার চাঁদখালীতে লকডাউনের মধ্যে গরুর হাট বসানোর অভিযোগ পাইকগাছায় ভাঙ্গা মাটির ঘরে তপন বিশ্বাসের মানবেতর জীবন যাপন পাইকগাছায় ৫ জুয়াড়ি আটক : থাানায় মামলা
লালমোহনে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ সম্মেলন অনুষ্ঠিত

লালমোহনে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ সম্মেলন অনুষ্ঠিত

মোঃ সাইফুল ইসলাম জিহাদ, নিজস্ব প্রতিনিধিঃ

ভোলার লালমোহন উপজেলায়
বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ এর উদ্যোগে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক মোঃ শাহাবুদ্দিন মিয়ার সভাপতিত্বে বুধবার সকাল ১১ ঘটিকায় লালমোহন কামিল মাদ্রাসা হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে রাক্তব্য রাখেন, লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ মোশাররফ হোসাইন, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চতলা হাসেমিয়া মজিদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আবু জাফর মাইনুদ্দিন, বালুরচর দালাল বাজার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ কামাল হোসেন, ধলীগৌর নগর কলেজের ভাইস প্রিন্সিপাল মোঃ শামছুদ্দিন, বালুরচর মাদ্রসার সুপার মোঃ রফিকুল ইসলাম।

প্রধান আলোচনা বক্তব্য রাখেন বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ এর কেন্দ্রিয় কমিটির সহ-প্রচার সম্পাদক মোঃ জিহাদ হোসেন, সাংগঠনিক আলোচনা বক্তব্য রাখেন কেন্দ্রিয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ কামরুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাকিব হোসেন, ভোলা-জেলা কমিটির সভাপতি মোঃ আমির হোসেন, সহ-সভাপতি মোঃ নিজাম উদ্দিন ও সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন প্রমূখ।

সম্মেলনে তাদের সকল দাবীগুলো ছিল-বেতন গ্রেড পরিবর্তন করে ১০ম গ্রেডে ১৬ হাজার টাকা প্রদান করা। অফিস সহকারী পদ পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা করা। ট্রেনিং এর ব্যবস্থা করা। বিভাগীয় প্রার্থী হিসাবে পদোন্নতির ব্যবস্থা করা। ম্যানেজিং কমিটি/গভনিংবডিতে অন্তর্ভূক্ত করা, কর্মঘন্টা নির্ধারন করা।

সম্মেলনে বক্তারা তাদের বক্তব্যে বলেন, একটি প্রতিষ্ঠানের প্রধানের পরপরই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে তৃতীয় শ্রেণির কর্মচারীরা। তাদের কাছে প্রতিষ্ঠানের অনেক গোপন তথ্য থাকে। প্রতিষ্ঠানের সকল ডকুমেন্ট সংরক্ষন করার দায়িত্ব তাদের। তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ এর দাবীগুলোর যৌক্তিক এবং তারা এর সাথে একমত পোষন করেন।

সম্মেলন শেষে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ লালমোহন উপজেলা কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি হিসাবে শংকর নন্দি, সাধারন সম্পাদক হিসাবে আঃ করিম রনি, সাংগঠনিক হিসাবে বাবুল আক্তার কে মনোনিত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
সম্মেলনে সঞ্চালকের দায়িত্বে ছিলেন মেজবাহ উদ্দিন জামাল। সম্মেলন শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মোশাররফ হোসাইন, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমোহনের সকল শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারী ও ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দু উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD