রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
রাজশাহী অঞ্চলে করোনা আক্রান্ত রোগির সংখ্যা ১৯ হাজার ৯৩৩ জন।

রাজশাহী অঞ্চলে করোনা আক্রান্ত রোগির সংখ্যা ১৯ হাজার ৯৩৩ জন।

মোঃ হায়দার আলী, রাজশাহী : রাজশাহী বিভাগের আট জেলার মধ্যে তিন জেলায় গত ২৪ ঘণ্টায় ৪৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। একই সময়ে রাজশাহীতে একজন ও বগুড়ায় দুইজন করোনা আক্রান্ত রোগি মারা গেছে। এছাড়াও গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৬৪ জন।

রোববার সকাল পর্যন্ত এ বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৯ হাজার ৯৩৩ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৯৮ জন এবং সুস্থ্য হয়েছেন ১৭ হাজার ৮২৯ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৫ হাজার ১৮১ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন। ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীতে ৮ জন, বগুড়ায় ৩২ জন ও পাবনায় ১১ জন। কিন্তু এ দিন চাঁপাইনবাবগঞ্জে, নওগাঁয়, নাটোরে, জয়পুরহাট ও সিরাজগঞ্জে কোনো করোনা রোগি শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৭ হাজার ৫৯২ জন। এছাড়াও রাজশাহীতে ৪ হাজার ৯৩১ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৭৫ জন, নওগাঁয় ১ হাজার ২৯২ জন, নাটোরে ৯৮৬ জন, জয়পুরহাটে ১ হাজার ৮১ জন, সিরাজগঞ্জে ২ হাজার ১৪৭ জন ও পাবনায় ১ হাজার ১২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৯৮ জন। এর মধ্যে রাজশাহীতে ৪৪ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২১ জন, নাটোরে ৯ জন, জয়পুরহাটে ৭ জন, বগুড়ায় ১৮১ জন, সিরাজগঞ্জে ১৩ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৭ হাজার ৮২৯ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীতে ৪ হাজার ৬২৯, চাঁপাইনবাবগঞ্জে ৭০৮ জন, নওগাঁয় ১ হাজার ১৯৯ জন, নাটোরে ৮৩২ জন, জয়পুরহাটে ১ হাজার ৮ জন, বগুড়ায় ৬ হাজার ৬৯৮ জন, সিরাজগঞ্জ ১ হাজার ৭৩৭ জন ও পাবনায় ১ হাজার ১৮ জন।

মোঃ হায়দার আলী,
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD