শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
মধুপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এতিমদের মাঝে মিষ্টি ও কেক বিতরণ এবং দোয়া অনুুষ্ঠিত

মধুপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এতিমদের মাঝে মিষ্টি ও কেক বিতরণ এবং দোয়া অনুুষ্ঠিত

মো: আ: হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা, সমৃদ্ধ ও উন্নয়নের প্রতিক, বিশ্ব মানবতার জননী, বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে কেক কেটে এতিমদের মাঝে মিষ্টি ও কেক বিতরণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৪টায় উপজেলার কুড়ালিয়া গোরস্হান মাদরাসা প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্হিত ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এম. এ. করিম, সমাজ সেবা অফিসার মো: ইসমাইল হোসেন প্রমুখ।
এসময় প্রায় দুই শত এতিম ছাত্রদের মাঝে মিষ্টি ও কেক বিতরণ করা হয়। বিতরণ শেষে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সহ তার পরিবারের সকল সদস্যদের জন্য এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD