শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
বাংলাদেশ আওয়ামী যুবলীগ, পটুয়াখালী জেলা শাখার উদ্যোগে বিশেষ বর্ধিত সভা-২০২০ ইং অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, পটুয়াখালী জেলা শাখার উদ্যোগে বিশেষ বর্ধিত সভা-২০২০ ইং অনুষ্ঠিত

এস আল-আমিন খানঁ পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলা যুবলীগের আয়োজনে বৃহস্পতিবার ২৪-সেপ্টেম্বর সকাল ১০.০০ ঘটিকার সময় শেরে-ই-বাংলা পাঠাগারে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা যুবলীগ আয়োজিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, সাবেক ধর্ম-প্রতিমন্ত্রী, জেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি পটুয়াখালী জেলা সদর ১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ
মোঃ শাহজাহান মিয়া (এমপির) সুযোগ্য ছোট ছেলে আলহাজ্ব এ্যাডঃমোঃআরিফুজ্জামান (রনি),
আহ্বায়ক,বাংলাদেশ আওয়ামী যুবলীগ পটুয়াখালী জেলা শাখা। সঞ্চালনয় ছিলেন
এ্যাড.মোঃশহিদুল ইসলাম (শহিদ), যুগ্ম-আহ্বায়ক, জেলা যুবলীগ পটুয়াখালী
ও জেলা নেতৃবৃন্দ সহ সাংগঠনিক প্রত্যেকটি উপজেলার সভাপতি ও সাধারণ-সম্পাদক উপস্থিত ছিলেন।এসময় এজেন্ডা ভিত্তিক আলোচনা করা হয়।বিভিন্ন উপজেলার সভাপতি সাধারণ সম্পাদক অভিমত প্রকাশ করে বলেন, কোন অনুপ্রবেশকারী সংগঠন স্থান দেয়া যাবে না।এবং সংগঠনের নেতা কর্মীরা যদি অন্য কোন অঙ্গ সংগঠনে জড়িত থাকেন তাহলে সে পদে যোগ্য লোককে ঐ স্থানে অন্তরভুক্ত করার প্রস্তাবনা রাখেন। এছাড়াও জেলা উপজেলার অন্যান্য নেতা কর্মীরা বলেন, দলে যারা অনুপ্রবেশকারী, ষড়যন্ত্রকারী আছে তাদের তালিকা প্রস্তুত করে কেন্দ্রীয় কমিটিকে অবহিত করার প্রস্তাব রাখেন। সর্বশেষে জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব এ্যাডঃ আরিফুজ্জামান (রনি), নেতা কর্মীদের পরামর্শ অনুযায়ী আশ্বস্ত করে বলেন, আমরা জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটি পর্যালোচনা করে কোন অনুপ্রবেশকারী সংগঠনে থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে অবহিত করব।এছাড়া সংগঠনের কোন নেতা অন্য কোন অঙ্গ সহযোগী সংগঠনে অসীন হলে সে ব্যাপারে কেন্দ্রীয় কমিটির পরামর্শ অনুযায়ী সিদ্ধান্ত নেবো। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ কমিটির নির্দেশনা উপেক্ষা করে কোন কাজ করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বস্ত করেন।

এছাড়াও বর্ধিত সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগ পটুয়াখালী জেলা শাখার সভাপতি মনিরুল হক লিটন শিকদার পটুয়াখালী সদর উপজেলা যুবলীগ এর সাধারণ সম্পাদক বর্তমান ভাইস চেয়ারম্যান সৈয়দ সোহেল,ও সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান (মনির) সহ উপস্থিত ছিলেন জেলা,উপজেলা,ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD