শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
বরিশাল ছাত্র ইউনিয়নের ২৫ তম কাউন্সিল অনুষ্ঠিত

বরিশাল ছাত্র ইউনিয়নের ২৫ তম কাউন্সিল অনুষ্ঠিত

বরিশালঃ

বরিশালে ছাত্র ইউনিয়নের ২৫তম কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিলের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক উজ্জল অমিত রায় এবং জেলা সভাপতি শম্পা দাস।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য দেন ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক উজ্জল অমিত রায়, ৬৮ সালে ছাত্র ইউনিয়নের প্রতিষ্ঠাকালীন সদস্য জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা পুষ্প চক্রবর্তী, জেলা ছাত্র ইউনিয়ন সভাপতি শম্পা দাস ও জেলা ট্রেড ইউনিয়ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ.কে.আজাদ।

বক্তারা বলেন, সরকার করোনাকালে স্কুল-কলেজের শিক্ষার্থীদের বেতন-ফি মওকুফ না করে শুধু শিল্পপতিদের প্রণোদনা দিচ্ছে। সকল শিক্ষার্থীকে অনলাইনের আওতায় না আনা পর্যন্ত অনলাইন ক্লাশ বন্ধ করার দাবি জানান বক্তারা। নিয়মিত ছাত্রদের দিয়ে পরিচালিত এই সংগঠন ছাত্রদের কল্যাণে রাজনীতি করছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত ছাত্র ইউনিয়ন লড়াই চালিয়ে যাবে।

উদ্বোধন শেষে অশ্বিনী কুমার হলের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে নগরীর নাজির মহল্লায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে জেলা সভাপতি শম্পা দাসের সভাপতিত্বে জেলা ছাত্র ইউনিয়নের কাউন্সিল অনুষ্ঠিত হয়।##

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD