শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পটিয়ার বিশিষ্ট সমাজ সেবক হাজী ইয়াকুব নবীর মৃত্যু; বিভিন্ন মহলের শোক

পটিয়ার বিশিষ্ট সমাজ সেবক হাজী ইয়াকুব নবীর মৃত্যু; বিভিন্ন মহলের শোক

মহিউদ্দীন চৌধুরী,বিশেষ প্রতিনিধিঃ
পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা, বিশিষ্ট দানশীল, সমাজ সেবক ও ধর্মপ্রাণ ব্যক্তি আলহাজ্ব ইয়াকুব নবী গতকাল মঙ্গলবার বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকার ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহ অইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

আজ বুধবার বাদ আছর মধ্যম পটিয়া মাঝের ঘাটা হেলাল মোল্লা জামে মসজিদ ঈদগাহঁ ময়দানে মরহুমের জানাজার নামাজ শেষে মসজিদ সংলগ্ন পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে মরহুম স্ত্রী, ৫ পুত্র ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

মরহুমের কনিষ্ঠ ছেলে মোহাম্মদ পেয়ারু আল আরাফা ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালাম লাভুর পিএস এবং চট্টগ্রাম সমিতি ঢাকার নির্বাহী কমিটির ১ নং নির্বাচিত সদস্য। বড় ছেলে জসীম উদ্দীন একটি বেসরকারি কলেজের শিক্ষক।

মরহুম এয়াকুব নবীর জানাযায় পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ,ম,ম টিপু সুলতান চৌধুরী, এএস রাহাত আলী উচ্চবিদ্যালয়ের সভাপতি সরোয়ার হায়দার, হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরীর ছোট ভাই মুজিবুল হক নবাব, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর গোফরান রানা, সাবেক কাউন্সিলর ইব্রাহিমসহ পটিয়া ও চট্টগ্রামের বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা, এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ, বিশিষ্ট নাগরিকরা অংশগ্রহন করেন।

জানাযা শেষে জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপির পক্ষ থেকে তাঁর ছোট ভাই মুজিবুল হক নবাব, আল আরাফা ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালাম লাভুর পক্ষে ব্যাংকের কর্মকর্তাবৃন্দ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, কাউন্সিলর গোফরান রানা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শোক প্রকাশ –

আলহাজ্ব ইয়াকুব নবীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি, আল আরাফা ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালাম লাভু, এসআলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ, পটিয়া উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ,ম,ম টিপু সুলতান চৌধুরী, এসআলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ সাহেবের পিএস আকিজ উদ্দীন চৌধুরী, এএস রাহাত আলী উচ্চবিদ্যালয়ের সভাপতি সরোয়ার হায়দার, হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরীর ছোট ভাই মুজিবুল হক নবাব, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর গোফরান রানা, সাবেক কাউন্সিলর ইব্রাহিমসহ পটিয়া ও চট্টগ্রামের বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা, এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD