শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পঞ্চগড়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো.সিরাজুল ইসলাম প্রধান এগিয়ে

পঞ্চগড়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো.সিরাজুল ইসলাম প্রধান এগিয়ে

মো.বাবুল হসেন পঞ্চগড় জেলা প্রতিনিধি
আসন্ন ৩নং পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদ নিবাচনে। নতুন মুখ হিসেবে ৩নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. সিরাজুল ইসলাম প্রধান প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন। এরই মধ্যে দিনরাত গণসংযোগ করে যাচ্ছেন।
৩নং ওয়ার্ডের বুড়ি পাড়া গ্রামের একজন সাদামনের মানুষ।
করোনা মহামারির সময় নিজের কথা ভুলে গিয়ে। ৩ নং ওয়ার্ডে সহ পুরো সদর ইউনিয়নের গরিব-দুঃখী মানুষের খোঁজ খবর নিয়ে দেখেন কার কি সমস্যা সেই সমস্যার অনুযায়ী তিনি যতটুকু সামর্থ্য তিনি সমাধান করার চেষ্টা করেন। মানুষের পাশে থেকে সহযোগীতা করেছেন। অসহায় গরীবদের মাঝে বিতরণ করেছেন খাদ্যসামগ্রী।
এ ছাড়াও, চেয়ারম্যান প্রার্থী মো. সিরাজুল ইসলাম প্রধান ৩নং ওয়ার্ডের বুড়ি পাড়া , চার মইল দাড়িয়াপাড়া, এলাকায় জীবাণু নাশক দিয়ে পরিষ্কার পরিচ্ছন্নতাও করে যাচ্ছেন। রমজান মাসে ওয়ার্ডে গরীব মানুষের হাতে তুলে দিয়েছেন সেহেরী ও ইফতার। বর্তমান বর্ষায় ওয়ার্ডের সাধারন মানুষ পানি বন্ধী তাদের পাশে থাকতে দেখা গেছে। চেয়ারম্যান প্রার্থী মো. সিরাজুল ইসলাম প্রধান ৩ নং সদর ইউনিয়নে বাসিন্দাদের কাছে দোয়া চেয়েছেন। ৩নং সদর ইউনিয়নে মানুষের পাশে থেকে সবসময় সাধ্যমত সেবা দিয়ে যাবারও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। চেয়ারম্যান প্রার্থী মো. সিরাজুল ইসলাম প্রধান।

মো.বাবুল হোসেন পঞ্চগড় জেলা প্রতিনিধি।।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD