রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
জয়পুরহাটে জিহাদী বইসহ জামায়াতের ২ কর্মী আটক

জয়পুরহাটে জিহাদী বইসহ জামায়াতের ২ কর্মী আটক

কাজী মাসুদুর রহমান, জয়পুরহাট প্রতিনিধিঃ ২৬ সেপ্টেম্বর ২০২০
জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার শিবপুর বাজারের একটি মসজিদ থেকে জিহাদী বইসহ জামায়াতের ২ কর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে গোয়েন্দা পুলিশ ও ক্ষেতলাল থানা পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়েছে বলে পুলিশের দাবী।
আটকরা হলেন, ওলামা মাশায়েক গ্রুপের ক্ষেতলাল উপজেলা কমিটির আহবায়ক ও বানিয়াচাপর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আনোয়ার হোসেন এবং একই সংগঠনের সদস্য ও সোহেলী গ্রামের বাবু আকন্দের ছেলে খাইরুল ইসলাম।
জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদ হোসেন জানান,জামায়াতের নেতাকর্মীরা শিবপুর গ্রামের একটি মসজিদে নাশকতার পরিকল্পনা করছিলেন, এমন গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ক্ষেতলাল উপজেলা জামায়াতের আমীর আমিনুল ইসলাম পালাতে সক্ষম হলেও ওই দুইজন নেতাকর্মীকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে বেশ কিছু জিহাদী বই, সদস্য ভর্তি ফরম, চাঁদা আদায়ের রশীদসহ একটি ল্যাপটপ জব্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD