রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সাবেক এমপি চেমন আরা তৈয়ব

জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সাবেক এমপি চেমন আরা তৈয়ব

মহিউদ্দীন চৌধুরী,বিশেষ প্রতিনিধিঃ জাতীয় মহিলা সংস্থার নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন চট্টগ্রামের সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য ও পটিয়ার বাসিন্দা চেমন আরা তৈয়ব। তাকে দুই বছরের জন্য এই নিয়োগ দিয়ে ২২ সেপ্টেম্বর (মঙ্গলবার) জনপ্রশাসন মন্ত্রণালয় এক আদেশ জারি করে। ‘জাতীয় মহিলা সংস্থা আইন, ১৯৯১’ অনুসারে তাকে এই নিয়োগ দিয়ে আদেশে বলা হয়, মেয়াদ শেষ হওয়ার আগে সরকার ইচ্ছা করলে যেকোনো সময়ে এ মনোনয়ন বাতিল করতে পারবে। তিনিও নিজে পদত্যাগ করতে পারবেন। চেমন আরা তৈয়ব ২০০৮ সালে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ২০১৭ সালে চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। গত ১৬ মে জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মমতাজ বেগম মারা যান। এর পর চেমন আরা তৈয়ব সংস্থার চেয়ারম্যান করা হয়।

সাবেক সংসদ সদস্য চেমন আরা তৈয়ব জানিয়েছেন, জাতীয় মহিলা সংস্থা চট্টগ্রাম জেলার চেয়ারম্যানের দায়িত্বে থাকাকালীন দুই মাসের মাথায় পদন্নতি পেয়ে সংস্থার চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী উন্নয়ন কাজ করে যাচ্ছেন। জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD