রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
চেয়ারম্যান হতে পারলে ইউনিয়নবাসীর স্বপ্ন পূরণে সহযাত্রী হিসেবে একাগ্রচিত্তে কাজ করে যাবো।। ভালুকায় সোহেল খান

চেয়ারম্যান হতে পারলে ইউনিয়নবাসীর স্বপ্ন পূরণে সহযাত্রী হিসেবে একাগ্রচিত্তে কাজ করে যাবো।। ভালুকায় সোহেল খান

আরিফ রববানী,(ময়মনসিংহ)আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন কর্মকান্ডকে তরান্নিত করে জনকল্যাণে জনগনের পাশে থাকার সুযোগ চাইলেন ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারন সম্পাদক,সাবেক ছাত্রনেতা মাজহারুল আনোয়ার সোহেল খান।

তিনি ২৪শে সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে হবিরবাড়ী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বেলাইশা পাড়া মজিদ ফকিরের বাড়িতে মিলাদ ও বাউল গানের অনুষ্ঠানে নির্বাচনী প্রচারণায় বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি তার বক্তব্য বাংলাদেশের স্বাধীনতার স্বপক্ষের শক্তি, বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের নানামুখী উন্নয়ন ও সফলতার কথা তুলে ধরেন।

বক্তব্যে সোহেল খান বলেন- মুক্তিযুদ্ধের সময়ে সংস্কৃতি অঙ্গনে শিল্পীরা তাদের লেখনী ও গানের মধ্য দিয়ে মুক্তিযোদ্ধাদের যে উৎসাহ অনুপ্রেরণা দিয়েছিল তা বাঙ্গালী জাতি কোনদিন ভুলবেনা। সংগীত হৃদয়কে স্পর্শ করে। সকল অশুভ শক্তির বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদে সংগীত বলিষ্ঠ ভূমিকা রাখে। বাংলাদেশের সংস্কৃতিতে প্রকৃতি নির্ভর কবি, শিল্পী, সাধকরা তাদের শুদ্ধ শিল্পচর্চার মধ্য দিয়ে বিশ্ববাসীর কাছে প্রশংসীত হয়েছে। আজকের এই পল্লী বাউলপালা গান যারা উপভোগ করতে এসেছেন তাদের হৃদয়কে পরিপক্ক করে সংগীত শ্রবণ করে বাড়ী ফিরবেন এই প্রত্যাশাই আমি করি। তিনি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে রক্ষা করতে হলে সকলকে দেশপ্রেমে আবদ্ধ হওয়ার আহবান জানান ।

মাজহারুল আনোয়ার সোহেল খান এসময়- তার দীর্ঘ রাজনৈতিক জীবনের নানাঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে নিজেকে সাধারণ মানুষের মাঝে বিলিয়ে দিতে যে ভূমিকা রেখেছেন তা হবিরবাড়ী ইউনিয়নবাসীকে অবগত করাসহ তার সামনের পথগুলোতে জনগণের উন্নয়ন ভাবনা নিয়ে বলেন- আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নের চেয়ারম্যান পদে সকলের কাছে দোয়া প্রত্যাশা করছি। বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন দেন তাহলে আমি আপনাদের সকল স্বপ্ন পূরণের সহযাত্রী হিসেবে একাগ্রচিত্তে কাজ করে যেতে পারবো। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন আপনাদের সাথে বিপদে আপদে, সুখে দুখে সবসময় কাজ করে যেতে পারি।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে অতিথি হিসেবে ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসঙ্গঠনের নেতা-কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD