রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
গোদাগাড়ীতে কৃষকের মাল্টা, পেয়ারা, পেঁপের ৩০০ গাছ কেটে ফেলেছে

গোদাগাড়ীতে কৃষকের মাল্টা, পেয়ারা, পেঁপের ৩০০ গাছ কেটে ফেলেছে

মোঃ হায়দার আলী গোদগাাড়ী, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে রাতের আঁধারে ৩০০ টি গাছে কেটে ফেলেছে দুবৃত্তরা। এনিয়ে চরম বিপাকের মধ্য দিন যাপন করছে ওই বাগান মালিক।
সোমবার দিবাগত রাতে উপজেলার নবীনগর এলাকায় কৃষক খাইরুল ইসলামের বাগানে এই ঘটনা ঘটে। এর আগেও একই রকম ঘটনা ঘটেছিলো বলে জানান কৃষক খাইরুল ইসলাম। সেই সময়ে থানায় জিডিও করে রেখেছিলেন ওই বাগান মালিক । তাতেও কোন লাভ করতে পারেননি তিনি।

বাগান মালিক খাইরুল ইসলাম জানান, সোমবার রাত ৭ টার দিকে আমি বাগানের গাছে দেখে বাসায় গিয়েছি। সকালে পুনরায় বাগানে আসলে দেখি গাছ গুলোকে হাসুয়া দিয়ে কেটে ফেলে রেখেছে। মাত্র ১০ মাস আগে ৫০ শতক জমিতে বাগানে ১৫০ টি মাল্টা গাছ, ১২০ টি পেয়ারা গাছ এবং ৩০ টি পেঁপে গাছ লাগায়।
গাছ গুলো কেবল বাড়ন্ত হয়ে উঠছিলো এই সময় কেউ শত্রুতামূলক ভাবে গাছে গুলো রাতের আঁধারে কেটে ফেলেছে। এতে তার প্রায় ২ লাখ টাকার মত ক্ষতি হয়েছে বলে জানান। এই ঘটনায় তিনি কাকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রে জিডি করেছেন বলে জানান।

মোঃ হায়দার আলী
গোদাগাড়ী, রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD