শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
কুমিল্লায় নতুন করে করোনা শনাক্ত ১৩ জন

কুমিল্লায় নতুন করে করোনা শনাক্ত ১৩ জন

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া-কুমিল্লা জেলা প্রতিনিধিঃসোমবার(২৮সেপ্টেন্বর) কুমিল্লা জেলায় নতুন করে আরও ১৩ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৪৬১ জনে।
আজ সোমবার রিপোর্টে কোনো মৃত্যু দেখানো হয়নি।ফলে মৃত্যুর সংখ্যা ২০৪ জন।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার সিটি কর্পোরেশনে ৬ জন,বরুড়ার ১ জন,আদর্শ সদরে ১জন,সদর দক্ষিণে ২ জন, চৌদ্দগ্রামে ২ জন ও লাকসামে ১ জন।
আজকে(সোমবার) রিপোর্টে ১০ জনকে সুস্থ্য দেখানো হয়েছে।সুস্থ্যরা সিটি কর্পোরেশনের ৯ জন ও সদর দক্ষিণের ১ জন।
সোমবার(২৮ সেপ্টেম্বর) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা:মো. নিয়াতুজ্জামান।সিভিল সার্জন আরো জানান,এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩৭ হাজার ২৩০ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩৬ হাজার ৪১০ জনের।এর মধ্যে ৭ হাজার ৪৬১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ২০৪ জন এবং সুস্থ হয়েছে ৬ হাজার ১৭৬ জন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD