রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
আক্কেলপুরে শীর্ষ সন্ত্রাসী মাদক কারবারি ভাড়াটে অপহরণকারী উৎপল বেপারি আটক

আক্কেলপুরে শীর্ষ সন্ত্রাসী মাদক কারবারি ভাড়াটে অপহরণকারী উৎপল বেপারি আটক

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস।

জয়পুরহাটের আক্কেলপুর পৌর সদরের ৩ নং ওয়ার্ডের চেয়ারম্যান পাড়ার পশ্চিমে অবস্থিত পাতানি পাড়ার বাসিন্দা চিহৃিত বিখ্যাত পকেট মার মোঃ মোশারফ বেপারির তৃতীয় পুত্র বাজারের ক্রাশ মাদক কারবারি উৎপল বেপারি ওরফে হুদুম (২৮) নামে এক শীর্ষ সন্ত্রাসী মাদক কারবারি ভাড়াটে অপহরণকারী কে আটক করেছে থানা পুলিশ।

হাসপাতাল ও গোপন এক সূত্রে জানা গেছে সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে জেলার পার্শ্ববর্তী নওগাঁ জেলার বদলগাছী উপজেলার শ্রীরামপুর গ্রামের বাসিন্দা মোঃ ছানোয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম (১৭) আক্কেলপুরে বাজারে আসলে তাকে মারধর করার জন্য কোন এক পক্ষের কন্ট্রাক্ট নিয়ে উৎপল বেপারি ওরফে হুদুম সহ তার কয়েকজন সহযোগীরা তাকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দ্বারা শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে সে গুরুতর পড়লে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আরও জানা গেছে, এই উৎপল বেপারি স্থানীয় এক রাজনৈতিক নেতার ছত্রছাঁয়ায় চলাই ঘটনাটি ধামাচাঁপা দেয়ার উদ্দেশ্যে উৎপলের পক্ষে রাজনৈতিক মহলের কতিপয় কিছু সন্ত্রাসী বাহিনীরা হাসপাতালে প্রবেশ করে আহত রবিউল ইসলাম সহ তার পরিবারের কে হত্যার হুমকি সহ উৎপলের বিরুদ্ধে মামলা না করার জন্যও সহ বিভিন্ন ভয়ভীতি দেখালে তারা অবশেষে জীবনের ভয়ে আক্কেলপুর হাসপাতাল থেকে কোন রকম প্রাথমিক চিকিৎসা নিয়ে পালিয়ে যায় এবং বাজারের ক্রাশ নিজেকে নিজেই শীর্ষ সন্ত্রাসীর পরিচয় দিয়ে বাজারে চলাফেরা করা এ উৎপল বেপারিকে থানা থেকে ছাড়ানোর জন্য বিভিন্ন চেষ্টা চালাই রাজনৈতিক ওই মহল বিভিন্ন পরিকল্পনা করেও তাকে ছাড়াতে না পেরে তার সহযোগীরা সাংবাদিক ও পুলিশদের বিরুদ্ধে বাজারে নেশা করে বিভিন্ন ভাষায় গালিগালাজ করে।

আটকের বিষয়টি জানার পরেই অল্পদিনের যোগদানকৃত কঠোর পরিশ্রমী আক্কেলপুর অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল লতিফ খানের সাথে কথা বললে তিনি জানান, আমার পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির-(পিপিএম) স্যার যেমন মাদক,সন্ত্রাস সহ যেকোনো অপরাধের বিরুদ্ধে যেমন তিনি আপসহীন, ঠিক তেমনি আমিও সকল বিষয়ে ঠিক তেমনি আপসহীন, তিনি আরও জানান আমি এ থানায় যোগদান করার পর থেকেই এ উৎপল বেপারির সহ তার আরও কয়েকজন সঙ্গ রয়েছে যাদের বিরুদ্ধে প্রতিনিয়তই বিভিন্ন বিয়য়ে অভিযোগ আমার কাছে এসেছে। যেমন এ উৎপল বেপারি টাকার বিনিময়ে যে কোন অপরাধ করতে দ্বিধাবোধ করেনা। সে কয়েক বছর আগে দিনাজপুর জেলার নীলফামারীতে একটি সংখ্যা লঘু পরিবারে রাতের আধাঁরে সঙ্ঘবদ্ধ ভাবে একটি হিন্দু মেয়েকে অপহরণ করার চেষ্টাকালে ওখানকার এলাকাবাসী বাসীরা ধাওয়া করলে অনেকেই পালিয়ে গেলেও এ উৎপল সহ আরও দুইজনকে আটক করে গণপিটুনি দিয়ে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করে, তারা কয়েক মাস কারাভোগ করে জমিন পেয়ে দীর্ঘদিন ঢাকাই পালিয়ে ছিল, সেখানকার বিয়য়েও খোঁজ খবর নিচ্ছি। সর্বশেষে তিনি জানান এর সঙ্গে জড়িতদেরও দ্রুত আইনের আওতায় আনবো বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD