শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিনে বিভিন্ন কর্মসূচি

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিনে বিভিন্ন কর্মসূচি

হেলাল শেখঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ আওয়ামী সহযোগী সংগঠনগুলো বিভিন্ন কর্মসূচি পালন করবেন নেতা কর্মীগণ।
দেশের অন্যতম প্রাচীন ও ঐতিবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সফল, সৎ, সাহসী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন উপলক্ষে ৪দিনের কর্মসূচি ঘোষণা করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দেশব্যাপী দোয়া, খাবার বিতরণ ও প্রমাণ্য চিত্র প্রদর্শনীর আয়োজন করা হবে।
বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ইং বিকেলে আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর মাধ্যমে তথ্যটি গণমাধ্যমকে জানানো হয়। কর্মসূচির মধ্যে ২৫ সেপ্টেম্বর শুক্রবার জুম্মার নামাজের পর ঢাকা মহানগর, জেলা, উপজেলা, পৌরসভা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করা হবে। একই দিন মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে বাদ জুম্মা মিরপুর হযরত শাহ আলী (রাঃ) মাজার মসজিদে দোয়া এবং বাদ আসর ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে হাইকোর্ট মাজার মসজিদে দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করবে তারা। ২৬ সেপ্টেম্বর শনিবার কেন্দ্রীয় শহীদ মিনারসহ বিভিন্ন জেলায় ভবঘুরে, পথশিশু, অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হবে। ২৭ সেপ্টেম্বর রবিবার দেশব্যাপী শুভেচ্ছা স্বরূপ বৃক্ষরোপণ করা হবে।
সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ইং সকাল ১১টায় কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এছাড়া দৃষ্টিপ্রতিবন্ধী, বাকপ্রতিবন্ধী, অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার ও বস্ত্র বিতরণ করা হবে। একই কর্মসূচি পালিত হবে মহানগর, জেলা, উপজেলা, পৌরসভা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে। বাদ মাগরিব আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়সহ প্রতিটি ইউনিটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জীবনীর উপর প্রমাণ্য চিত্র প্রদর্শনী করা হবে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD