রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
নোয়াখালীতে করোনায় ১ যুবক আক্রান্ত

নোয়াখালীতে করোনায় ১ যুবক আক্রান্ত

রফিকুল ইসলাম সুমন।
(নোয়াখালী জেলা প্রতিনিধি)

নোয়াখালী বেগমগঞ্জের গোপালপুরে এক যুবকের করোনা শনাক্ত হয়েছে। উপজেলার গোপালপুর ইউনিয়নের মির্জানগর গ্রামের আহসান(২৫) নামের এ যুবকের করোনা ভাইরাস COVID-19 পজিটিভ এসেছে।

গত ২১ এপ্রিল মির্জানগর গ্রামের হাওলাদার বাড়ীর এ যুবকের নমুুনা সংগ্রহ করে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ ইশতিয়াক আহমেদ রাজু।শুক্রবার ১ লা মে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অসীম কুমার দাস তার করোনা আক্রান্তের খবর গণমাধ্যম কে জানান।

এলাবাসী সুত্রে জানা যায়, করোনা আক্রান্ত এ যুবক বেগমগঞ্জ চৌরাস্তায় কাঁচামালের আড়তে কাজ করতো।

তার সাথে নারায়ণগঞ্জ থেকে আগত কোন আক্রান্ত রোগীর সংস্পর্শ হতে এই করোনা ভাইরাস সংক্রমণের আশংকা রয়েছে বলে ও ধারণা করছেন স্থানীয়রা।বর্তমানে এ ঘটনায় পুরো নোয়াখালী জেলা জুড়ে চলছে ব্যাপক সতর্কতা ও আতংক।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD