বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
শাজাহানপুরে মাদক ব‍্যবসায়ী নল্লে গ্রেফতার কেশবপুরে একজন সাংবাদিকসহ করোনা পজিটিভ ১০ জন ব্যক্তি মহেশপুরে শহীদ জিয়াউর রহমান ডিগ্রী কলেজের অধ্যাপক ডিটুলের মৃত্যুতে দোয়া মাহফিল ও স্মৃতি চারণে স্বরণ সভা অনুষ্ঠিত। পাইকগাছায় জেলা বিএনপির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে মাদকাসক্ত এক যুবককে ৬ মাসের জেল পাইকগাছায় আইনজীবিদের সাথে ওসির মতবিনিময় রাজশাহীসহ তিন অঞ্চলের শিক্ষা কর্মকর্তা, প্রধান শিক্ষকদের নিয়ে এসাইনমেন্ট বিষয়ে সভা অনুষ্ঠিত। সিরাজদিখানে অবৈধ পার্কিংয়ের দায়ে ৩৬টি অটোরিকশা আটক হবিগঞ্জের অলিপুর প্রাণ কোম্পানির শ্রমিকের মৃত্যু বরগুনার তালতলীতে সাংবাদিককে পিটিয়ে আহত
খাগড়াছড়ির অহংকার আশুতোষ নাথ পিএইচডি ডিগ্রি অর্জনে যুক্তরাষ্ট্রে পাড়ি দিচ্ছেন

খাগড়াছড়ির অহংকার আশুতোষ নাথ পিএইচডি ডিগ্রি অর্জনে যুক্তরাষ্ট্রে পাড়ি দিচ্ছেন

(রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি)

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানার পান্নাবিল গ্রামের শ্রী মিলন নাথের পুত্র আশুতোষ নাথ আগামী ১২ আগস্ট ২০২১ ইং তার সহধর্মীনি গান্ধী দেবীসহ যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা দিবেন। সেখানে University of Massachusetts, Boston এ Medicine and Synthetic Organic Chemistry এর উপর পিএইচডি করবেন Fall 2021 সেমিস্টার থেকে এবং একই বিশ্ববিদ্যালয়ে Teaching Assistant হিসেবে কাজ করবেন।

আশুতোষ নাথ ২০০৮ সালে মানিকছড়ি রানী নীহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ২০১০ সালে মানিকছড়ি গিরী মৈত্রী কলেজ থেকে এইচএসসি, ২০১৪ সালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন চট্টগ্রাম হাজী মুহাম্মদ মহসিন কলেজ থেকে রসায়নে বিএসসি (অনার্স), ২০১৯ সালে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়(বুয়েট) থেকে রসায়নে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।

ইতিমধ্যে আশুতোষ নাথের গবেষণা বিষয়ে তিনটি আর্টিকেল আন্তর্জাতিক জার্নালে প্রকাশিত হয়েছে।

আশুতোষ নাথ অ্যাটর্নি জেনারেল অফিসের দক্ষতা ও সততার সাথে দায়িত্ব পালনকারী। তিনি বৃত্তি নিয়ে পিএইচডি করার জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছেন।

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার কৃতি সন্তান আশুতোষ নাথ পিএইচডি ডিগ্রি অর্জনে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা শুনে খুশি হন মাননীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। তিনি আশুতোষ নাথসহ পরিবারের সকলের প্রতি আর্শীবাদ জ্ঞাপন করেন। তিনি আরো বলেন আমাদের জেলাবাসীর অহংকার দেশের মাটিতে যথাযথ সময়ে ফিরে এসে খাগড়াছড়ি তথা দেশের মুখ উজ্জ্বল রাখতে সফল হওয়ার শুভকামনা জানান।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD