শনিবার, ১৯ জুন ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
গলাচিপায় কমিউনিটি ইনশিয়েটিভ সোসাইটির উদ্দ‍্যেগে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত। নড়াইলের পল্লীতে কিশোরীকে ধর্ষণ গ্রেফতার ১ নড়াইলে করোনায় এক জনের মৃত্যু আরও ৪৬ জপ করোনায় পজিটিভ কেশবপুরে করোনায় আরও এক মৃত্যু, আক্রান্ত তিন নওগাঁয় ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নওগাঁয় ২৪ ঘন্টায় নতুন করে ২ ব্যক্তির মৃত্যু এবং ৫৮ ব্যক্তি আক্রান্ত ঝিনাইদহে মুজিবর্ষ উপলক্ষে ৭০৫ গৃহহীন পরিবার ঘর পাচ্ছে ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে ভ্যান চালকের মৃত্যু নড়াইলে নবান্ন উৎসবে বাঙালির ঐতিহ্যবাহী ঢেঁকি বিলুপ্তি র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জ ও বগুড়ায় ২০ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও ০১ টি ট্রাক জব্দ।
সুন্দরগঞ্জে কর্মভাতা না দেয়ায় মানবেতর জীবনযাপন ন্যাশনাল সার্ভিস কর্মীদের

সুন্দরগঞ্জে কর্মভাতা না দেয়ায় মানবেতর জীবনযাপন ন্যাশনাল সার্ভিস কর্মীদের

মোঃ আনিসুর রহমান আগুন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
সুন্দরগঞ্জে ন্যাশনাল সার্ভিসে কর্মরত বেকার যুবক-যুবতিদের ভাতার টাকা না দেয়ায় মানবেতর জীবনযাপন করছেন তারা।
খবর নিয়ে জানা গেছে, ৬ষ্ঠ পর্যায়ের ন্যাশনাল সার্ভিসের বিভিন্ন ব্যাচের কর্মীদের মেয়াদ শেষ হওয়া ও কর্মরত বেকার যুবক-যুবতিদের ৪ মাস হতে রহস্যজনক ভাবে কর্মভাতা আটকে রাখে যুব অফিস। বিশেষ করে দ্বিতীয় ব্যাচের চলতি বছরের ১৫ জুলাই মেয়াদ শেষ হলেও আজও দেয়া হয়নি তাদের কর্তনকৃত জমানো টাকা। এমনকি এখনও দেয়া হয়নি তাদের সাড়ে ৩ মাসের কর্মভাতার টাকাও। যার কারণে তারা চরম মানবেতর জীবনযাপন করছে । ২য় ব্যাচের বেকার যুবক সাইফুল ইসলাম জানান, মেয়াদ শেষ হওয়ার ৪ মাস হলো টাকার কোন খবর নাই। এছাড়া বাকী সাড়ে ৩ মাসের কর্মভাতার টাকাও দিচ্ছে না। বউ বাচ্চা নিয়ে নিদারুণ কষ্টে দিন কাটছে আমার দেখার কেউ নাই। এব্যাপারে যুব উন্নয়ন অফিসার খাদেমুল ইসলামের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি ফোনে এনিয়ে মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়ে বলেন, মন্তব্য জানতে চাইলে অফিসে আসেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD