বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নড়াইলে ১৪৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ কেশবপুরে সাংবাদিকদের সাথে নবাগত এএসপি(মণিরামপুর সার্কেল) মামুনের মতবিনিময় সভা মুন্সিগঞ্জ জেলার শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান হাজী মোঃ বাচ্চু শেখ। পাইকগাছায় এক পুলিশ কর্মকর্তার ভাইয়ের দাপটে অতিষ্ঠ এলাকাবাসী ইউএনও বরাবর অভিযোগ পাইকগাছা প্রেসক্লাব উন্নয়নে এমপি’র এক লাখ টাকা অনুদান ; প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন পাইকগাছায় স্বাস্থ্য শিক্ষা সেবা প্যাকেজ কার্যক্রমের উদ্বোধন শার্শার বাগআঁচড়ায় করোনা ঝুকি থাকলেও কেউ মানছেন না স্বাস্থ্য বিধি কন্ঠশিল্পী মাছুম তালুকদারের “বাবা আমার বাবা” পটিয়ার ইদ্রিস চৌধুরী কোটিপতি হওয়ার রহস্য চুনারুঘাটে জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক ইশরাত জাহান
ময়মনসিংহে অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ ও ডিবি’র য‍ৌথ মহড়া।। জনমনে স্বস্থি।।

ময়মনসিংহে অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ ও ডিবি’র য‍ৌথ মহড়া।। জনমনে স্বস্থি।।

আরিফ রববানী,(ময়মনসিংহ)
ময়মনসিংহ নগরীকে ছিনতাইকারী, মাদকসেবী, ইভটিজার ও নারী উত্যক্তকারীমুক্ত করে শান্তি ও স্বস্তির নগরী হিসাবে পরিণত করার লক্ষে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় পুলিশের বিশেষ মহড়া অব্যাহত রয়েছে।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা)’র নির্দেশনায় এডিশনাল এসপি,শাহাজাহান মিয়ার সার্বিক দিকনির্দেশনায় কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ডিবি)র শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) এর যৌথ ব্যবস্থাপনায় ময়মনসিংহ মহানগরীর সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি মোকাবেলায় ১লা নভেম্বর রবিবার রাতে মোটরসাইকেল ও গাড়িবহর দিয়ে নগরীর জেলা স্কুল মোড়, আনন্দমোহন কলেজ এলাকা, গুলকী বাড়ি রোড, কিস্টপুর, রেল লাইনের দুপাশ, মেডিকেল কলেজ সংলগ্ন কফিক্ষেত, ও আকুয়া এলাকা সমূহে এই টহল পরিচালিত হয়।

এ বিষয়ে এডিশনাল এসপি শাহাজাহান মিয়া বলেন, চুরি,ছিনতাই, ডাকাতি, জুয়া, মাদক, জঙ্গি ছাড়াও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে এই মহড়া। এ ছাড়াও ময়মনসিংহ মহানগরীর ওলি গলিতে মহাড়া চলবে প্রতিনিয়ত। আর এই মহড়া অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এ বিশেষ জানতে চাইলে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের আস্থার প্রতীক, ওসি – শাহ কামাল আকন্দ বলেন:-বর্তমান সময়ে শহরেচুরি-ছিনতাই,
মাদক-সন্ত্রাস সহ ছোটখাটো অপরাধ দিন দিন বেড়েই চলেছে।উপরোক্ত বিষয়গুলো রোধে, ডিবি এবং থানার যৌথ উদ্যোগে আমাদের এই মহড়া।

তিনি আরো বলেন:-ময়মনসিংহ নগরবাসী যাতে করে, মানসিক প্রশান্তি নিয়ে নিশ্চিন্তে ঘরে ঘুমিয়ে থাকতে পারে তা নিশ্চিত করতেই আমাদের এই আয়োজন।

বিশেষ মহড়ায় অংশ গ্রহণ করেন, ডিবির সেকেন্ড অফিসার আনোয়ার হোসেনসহ (ডিবি ও থানা) পুলিশের একদল চৌকস ও পরিশ্রমই সদস্যবৃন্দ।

এদিকে জেলা পুলিশের এমন উদ্যোগে নগরবাসীর মাঝে স্বস্থি ফিরে এসেছে। অপরাধ নির্মুলে পুলিশে এই কার্যক্রমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছেন ময়মনসিংহবাসী।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ জানান- জনগণের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করণে আমাদের এই ধরনের অভিযান ও টহল নিয়মিত অব্যাহত থাকবে। এব্যাপারে তিনি সকল মহলের সর্বাত্মক সহযোগিতা ও রেসপন্স প্রত্যাশা করেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD