বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নড়াইলে ১৪৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ কেশবপুরে সাংবাদিকদের সাথে নবাগত এএসপি(মণিরামপুর সার্কেল) মামুনের মতবিনিময় সভা মুন্সিগঞ্জ জেলার শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান হাজী মোঃ বাচ্চু শেখ। পাইকগাছায় এক পুলিশ কর্মকর্তার ভাইয়ের দাপটে অতিষ্ঠ এলাকাবাসী ইউএনও বরাবর অভিযোগ পাইকগাছা প্রেসক্লাব উন্নয়নে এমপি’র এক লাখ টাকা অনুদান ; প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন পাইকগাছায় স্বাস্থ্য শিক্ষা সেবা প্যাকেজ কার্যক্রমের উদ্বোধন শার্শার বাগআঁচড়ায় করোনা ঝুকি থাকলেও কেউ মানছেন না স্বাস্থ্য বিধি কন্ঠশিল্পী মাছুম তালুকদারের “বাবা আমার বাবা” পটিয়ার ইদ্রিস চৌধুরী কোটিপতি হওয়ার রহস্য চুনারুঘাটে জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক ইশরাত জাহান
কুমিল্লা বরুড়ায় পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

কুমিল্লা বরুড়ায় পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া-কুমিল্লা জেলা প্রতিনিধিঃকুমিল্লার বরুড়া উপজেলার শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সরকার থেকে বরাদ্ধকৃত ৫০০ কেজী করে ৮২টি পূজা মন্ডপে বিতরনে অনিয়মের অভিযোগের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন উপজেলা পূজা উদযাপন পরিষদ।

সোমবার(০২নভেম্বর) দুপুর ২ টার দিকে বরুড়া নৃ-সিংহ ও জগন্নাথ মন্দিরে উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা.তপন ভৌমিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপদেস্টা দীপক ভৌমিক,সাধারণ সম্পাদক তপন কৃষ্ণ বনিক,সাংগঠনিক সম্পাদক তপন দাস,আইন বিষয়ক এডভোকেট নবেন্দু বিকাশ দুলন।
এসময় উপস্থিত ছিলেন জগন্নাথ মন্দিরের সাধারণ সম্পাদক সুদর্শন ভদ্র,তলাগ্রাম হরিসভার সভাপতি জীবন শাহা,পিলগীরি মন্দিরের সভাপতি দীলিপ চন্দ্র শীল, মুহিদপুর মন্দিরের সভাপতি প্রাণ কৃষ্ণ,জয়নগর দুর্গা মন্দিরের সভাপতি দীপক বনিক,তলাগ্রাম গোশাই বাড়ী পূজা মন্ডপের সাধারণ সম্পাদক আশিষ ঘোষ,বেউলাইন মন্দিরের সভাপতি হওে কৃষ্ণ তালুকদার।
বক্তারা বলেন,সরকার থেকে বরাদ্ধ ছিলো সিদ্ধ চাউল।পাচঁ দিন আমরা নিরামিস ভুজি থাকি।আতপ চাউল আমাদের প্রয়োজন ছিলো।তাই ৮২ টি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকের সর্বসম্মতিক্রমে চাউল বিক্রি করে ১৪ হাজার টাকা করে সমহারে বিতরণ করা হয়।প্রতিবছরের ন্যায়,অবশিষ্ট ১ লক্ষ দুই হাজার টাকা ১০টি বাসন্তি পূজা মন্ডপের জন্য রাখা হয়।উপজেলা প্রসাশন এবং পূজা কমিটি কেউ অনিয়ম ও দুর্নীতি করেনি।যে চারজন অনিয়মের অভিযোগ তুলেছে তারা উল্লেখিত পূজা মন্ডপের কোন সদস্য নয়।তাদের অভিযোগটি মিথ্যা ও বানোয়াট।পূজা কমিটি উক্ত ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD