বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নড়াইলে ১৪৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ কেশবপুরে সাংবাদিকদের সাথে নবাগত এএসপি(মণিরামপুর সার্কেল) মামুনের মতবিনিময় সভা মুন্সিগঞ্জ জেলার শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান হাজী মোঃ বাচ্চু শেখ। পাইকগাছায় এক পুলিশ কর্মকর্তার ভাইয়ের দাপটে অতিষ্ঠ এলাকাবাসী ইউএনও বরাবর অভিযোগ পাইকগাছা প্রেসক্লাব উন্নয়নে এমপি’র এক লাখ টাকা অনুদান ; প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন পাইকগাছায় স্বাস্থ্য শিক্ষা সেবা প্যাকেজ কার্যক্রমের উদ্বোধন শার্শার বাগআঁচড়ায় করোনা ঝুকি থাকলেও কেউ মানছেন না স্বাস্থ্য বিধি কন্ঠশিল্পী মাছুম তালুকদারের “বাবা আমার বাবা” পটিয়ার ইদ্রিস চৌধুরী কোটিপতি হওয়ার রহস্য চুনারুঘাটে জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক ইশরাত জাহান
শার্শার বাগআঁচড়া এলাকায় বেপরোয়া মাদক ব্যাবসায়ীরা, ধরা পড়ছে চুনোপুঁটি

শার্শার বাগআঁচড়া এলাকায় বেপরোয়া মাদক ব্যাবসায়ীরা, ধরা পড়ছে চুনোপুঁটি

আজিজুল ইসলাম: যশোরের শার্শার দক্ষিনের দাউদখালী,রুদ্রপুর, গোগা, হরিশ্চন্দ্রপুর, অগ্রভুলোট ও পাঁচভুলোট সীমান্ত গলিয়ে অবাদে মাদক দ্রব্য আসছে এপারে। মাদক নিয়ন্ত্রনে প্রশাসন জিরো টলারেন্স ঘোষনা করলেও অসহায় পুলিশ প্রশাসন। তারা জিম্মি মাদক ব্যাবসায়ীদের কাছে। প্রতিদিন মাদক আসলেও ধরা পড়ছে সীমিত।

গত ১লা সেপ্টেম্বর থেকে ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্র বিভিন্ন এলাকা থেকে ৮৭৩ বোতল ফেনসিডিল, ৬৩ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজা উদ্ধার করেছে। মাদক পাচারের সাথে জড়িত থাকায় ৬ জন নারী ও ১ শিশুসহ ১৯ জনকে গ্রেফতার করেছে তারা। সেই সাথে মাদক পাচারের কাজে ব্যাবহৃত ৪ টি মোটর সাইকেল ও ১ টি ইজিবাইক জব্দ করা হয়েছে।

বিভিন্ন সুত্র জানিয়েছে শার্শার দাউদখালী,রুদ্রপুর, গোগা হরিশ্চন্দ্রপুর, অগ্রভুলোট সীমান্ত দিয়ে প্রচুর পরিমানে মাদকদ্রব্য আসছে বাংলাদেশে। মাদক পাচারে বাগআঁচড়া, কোটা, কায়বা, ইছাপুর, মহিষাকুড়া ও জামতলা এলাকায় সিন্ডিকেট গড়ে উঠেছে। বাগআঁচড়া পুলিশের অভিযানে প্রতিদিন মাদক ধরা পড়লেও মালিক ধরা পড়ছেনা। পুলিশ জানিয়েছে বাগআঁচড়া এলাকায় গতমাসে মাদকসহ ১৯ জন ধরা পড়লেও এরা সকলেই লেবার। তারা মালিক কে চেনেনা। সিন্ডিকেট চক্র লাইনম্যানের দারা মাদক ব্যাবসা নিয়ন্ত্রন করে। সুত্র আরো জানায় লেবাররা প্রতি বোতল ফেনসিডিল ১৫ টাকা থেকে ৫০ টাকা পর্যন্ত বহন খরচ নেয়। ব্যাবসায়ীরা ভারত থেকে প্রতি বোতল ১৭০ টাকায় খরিদ করে। ১ বোতল ফেনসিডিল বাগআঁচড়ায় ৬ শ, যশোরে ৮শ ও যশোর পেরুলে ১ হাজার থেকে ১২ শ’ টাকায় বিক্রী করে বলে সুত্র জানায়।
বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানান মাদক নিয়ন্ত্রনে প্রতিদিন অভিযান চালানো হচ্ছে। এবং শক্ত হাতেই এলাকার মাদক চোরাচালান নির্মুল করাহবে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD