মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নড়াইলে মাসিক কল্যাণ সভায় সন্মাননা স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করলেন এসপি প্রবীর কুমার রায়। সুজানগর-চিনাখড়া সড়কের বেহাল দশা শাজাহানপুরে চার মাস পর বন্দিদশা থেকে মুক্ত হলেন গৃহবধূ বাজারে বিক্রি হচ্ছে রাসায়নিকযুক্ত আম নেই কোনো প্রশাসনিক নজরদারি গাজীপুর মহানগরে ২২ নং ওয়ার্ডে কিশোর গ্যাং, মাদক বিরোধী সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ রঙ্গশ্রী ৬ নং ওয়ার্ডের জনপ্রিয় সাধারন সদস্য প্রার্থী নাজমা’র ভ্যান গাড়ি মার্কার প্রচার-প্রচারণায় এলাকাবাসী। ক্ষেতলালে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীর টাকা ভূতুড়ে একাউন্টে জগন্নাথপুরে মাসুম হত্যার ঘটনায় কাউন্সিলর সাফরোজকে মামলায় অর্ন্তভূক্ত করা ও আসামীদের গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন রামখানা ইউপির সার্বিক উন্নয়নের প্রত্যয় আবু বক্কর সিদ্দিকের বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ আটক ১
শাজাহানপুরে ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদকের বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

শাজাহানপুরে ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদকের বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

মিজানুর রহমান মিলন, শাজাহানপুর (বগুড়া)প্রতিনিধি:

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া জেলা যুবদলের পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সহ-সম্পাদক এবং শাজাহানপুর উপজেলার চোপিনগর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের বিরুদ্ধে যৌতুক ও স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে শাজাহানপুর প্রেসক্লাবে নিজেকে জিল্লুর স্ত্রী পরিচয় দিয়ে পারুল আকতার(৩৫) সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন। নির্যাতনের ঘটনায় এর আগে বগুড়া সদর থানায় সাধারণ ডায়েরী করেছিলেন ওই নারী। ঘটনা অস্বীকার করেছেন জিল্লুর রহমান। এই ঘটনা জানাজানি হওয়ার পরে তোলপার শুরু হয়েছে শাজাহানপুর উপজেলা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের মাঝে। ঘটনার সত্যতা পাওয়া গেলে দল থেকে তাকে বহিস্কারের দাবীও উঠেছে।
পারুল আকতার বলেন, সেনা সদস্য স্বামীর সাথে তার সুখের সংসার ছিলো। সেই স্বামী বিদেশে মিশনে থাকার সুবাদে জিল্লুর সাথে তার পরিচয় হয় প্রেমের সম্পর্ক হয়। গত ৮সেপ্টেম্বর ৮লক্ষ টাকা দেন মোহরানায় তাদের বিয়ে হয়। এরপর জিল্লুর রহমান তার কছে ৫লক্ষ টাকা যৌতুক দাবী করে। সেই টাকা দিতে না পারায় জিল্লু তাকে শারীরিক নির্যাতন করে। সংসারের কোন খড়চ বহন করছে না। টাকা দিতে না পারলে সে আর সংসার করবে না বলে জানিয়ে দেয়। জিল্লুরকে যৌতুক লোভী এবং প্রতারক উল্লেখ করে পারুল বলেন তাকে প্রান নাশের হুমকী দিচ্ছে।
জিল্লুর রহমান জানান, তাকে লোক দিয়ে তুলে নিয়ে গিয়ে আনেক গুলো সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নিয়েছে পারুল। এ ঘটনায় গত ১৪অক্টোবর তিনি কোর্টে মামলা করেছেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD