শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নওগাঁয় ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নওগাঁয় ২৪ ঘন্টায় নতুন করে ২ ব্যক্তির মৃত্যু এবং ৫৮ ব্যক্তি আক্রান্ত ঝিনাইদহে মুজিবর্ষ উপলক্ষে ৭০৫ গৃহহীন পরিবার ঘর পাচ্ছে ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে ভ্যান চালকের মৃত্যু নড়াইলে নবান্ন উৎসবে বাঙালির ঐতিহ্যবাহী ঢেঁকি বিলুপ্তি র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জ ও বগুড়ায় ২০ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও ০১ টি ট্রাক জব্দ। নাগেশ্বরীতে যুবলীগের কর্মীর বাবার জমি দখলের পাঁয়তারা মুন্সীগঞ্জের সাংবাদিককে নারায়ণগঞ্জে কুপিয়ে জখম । দেওপাড়াকে মডেল ইউপিতে রুপান্তর করা হবে-সোহেল পাথরঘাটায় ইউপি নির্বাচন শটগান সহ স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আটক
মহান মুক্তিযুদ্ধে প্রয়াত রতন চৌধুরীর অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে।। রওশন এরশাদ এমপি

মহান মুক্তিযুদ্ধে প্রয়াত রতন চৌধুরীর অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে।। রওশন এরশাদ এমপি

আরিফ রববানী,(ময়মনসিংহ)
বীর মুক্তিযোদ্ধা, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের প্রবীণ নেতা, শিক্ষাবিদ,ক্রীড়া সংগঠক,সাংস্কৃতিক ব্যক্তিত্ব আমির আহমেদ চৌধুরী রতনের মৃত্যুতে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

আমির আহমেদ চৌধুরী রতন (৭৭) বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে রাজধানীর একটি হাসপাতালে চিৎসাধীন অবস্হায় মৃত্যুবরণ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

১৬ই অক্টোবর বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় বিরোধীদলীয় নেতার সহকারী একান্ত সচিব মামুন হাসান প্রেরিত একশোক বার্তায় বিরোধীদলীয় নেতা বলেন,ঐতিহ্যবাহী ময়মনসিংহের রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক পরিবর্তনে আমির আহমেদ চৌধুরী রতনের রয়েছে অপরিসীম অবদান।শিক্ষার সাথে সাংস্কৃতিক চর্চার মাধ্যমে সুস্হ্য সমাজ বিনির্মাণে তিনি গড়ে তুলেছিলেন মুকুল নিকেতন ও মুকুল ফৌজ।তিনি শুধু সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতা হিসেবে নন বরং তার মধ্যে যে শিল্প মানস বাস করতো সেই ব্যক্তিত্বের প্রভাব ছিল ময়মনসিংহের শিল্পাকাশে।মহান মুক্তিযুদ্ধে প্রয়াত আমির আহমেদ চৌধুরীর অবদান জাতি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।তার মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

বিরোধীদলীয় নেতা মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD