শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পল্লীবন্ধুর স্বপ্ন পুরণে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হতে হবে । ফুলপুরে জাপা নেতা মুক্তিযোদ্ধা বাবুল

পল্লীবন্ধুর স্বপ্ন পুরণে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হতে হবে । ফুলপুরে জাপা নেতা মুক্তিযোদ্ধা বাবুল

আরিফ রববানী,(ময়মনসিংহ)
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল বলেছেন-পল্লীবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে জাতীয় পার্টির রাজনীতি করছি। পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের প্রয়োজনে নিজেকে উৎসর্গ করে দিতে প্রস্তুত রয়েছি। আর পল্লীবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতে হলে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে শক্তিশালী করতে হবে।

তিনি শুক্রবার ২ অক্টোবর বিকালে ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০ নং বওলা ইউনিয়নের পুরাতন ভবন প্রাঙ্গনে উপজেলা জাতীয় তরুন পাটির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন-পল্লীবন্ধুর আদর্শ কে বুকে ধারণ করে মানবসেবায় নিজেকে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত উৎসর্গ করে যেতে চাই। সে লক্ষে তিনি সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করেন। তিনি আরো বলেন-জাতীয় পার্টির কার্যক্রম কে গতিশীল করার দায়িত্ব জাতীয় পার্টির নেতাকর্মীর নেতাকর্মীদের। আর ময়মনসিংহে সে কাজটি করছে পার্টির সহযোগী অঙ্গসংগঠন জাতীয় তরুণ পার্টির নেতাকর্মীরা। জাতীয় পার্টির প্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট নায়ক মরহুম আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বাস্তবায়নে দলের কার্যক্রম কে শক্তিশালী ও তরান্বিত করতে জাতীয় তরুণ পার্টি যে ভাবে কাজ করছে তা অত্যন্ত প্রশংসনীয়।

ফুলপুর উপজেলা জাতীয় তরুন পাটির আহবায়ক মো: উজ্জল খানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশের উদ্ধোধন করেন জেলা জাতীয় তরুন পাটি ময়মনসিংহ জেলা শাখার তরুণ রাজনীতিবিদ পল্লীবন্ধুর আদর্শের সৈনিক আহবায়ক কাউছার আহমদ ।

জাতীয় তরুন পাটি ময়মনসিংহ জেলা শাখার যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম বুলেটের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক জেলা জাতীয় পাটির সহ সভাপতি নুর মোহাম্মদ নুরু, দপ্তর সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু, কেন্দ্রীয় নির্বাহী সদস্য সহিদ আমিনী রুমি, আবুল কাশেম, জেলা যুগ্ম প্রচার সম্পাদক প্রিন্স দুলাল, তারাকান্দা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মাসুদ তালুকদার সদস্য সচিব অধ্যাপক এমদাদুল হক খান ফুলপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এনায়েত হোসেন মন্ডল,জেলা ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক,হোসেন মোহাম্মদ সারোয়ার, আমিনুল ইসলাম মেম্বার,বওলা ইউনিয়ন জাতূয় পাটির সাধারন সম্পাদক ডাঃ আব্দুছ সালাম সহ তারাকান্দা ও ফুলপুর উপজেলার জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশের শুরুতেই প্রয়াত মরহুম সাবেক রাষ্ট্রপতি জাতীয় পাটির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং সাবেক এই রাষ্ট্রপতির সম্মানে তার প্রতি জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল বলেন- প্রয়াত রাষ্ট্র নায়ক মরহুম আলহাজ্ব হুসাইন মুহম্মদ এরশাদ এই দেশের ভাগ্য উন্নয়নে তিনিই উপজেলা পরিষদের বাস্তবায়ন করেন। তিনি বলেন- এদেশে যা উন্নয়ন কর্মকান্ড হয়েছে তা একমাত্র আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের সময়েই হয়েছে। চার পাশে যা উন্নয়ন দেখছেন সবই পল্লী বন্ধুর অবদান। তিনি আগামী দিনে-মহান মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়নে পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের এরশাদের স্বপ্ন পুরণে এ দেশের উন্নয়নে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম কে শক্তিশালী করতে জাতীয় পার্টির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD