মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নড়াইলে মাসিক কল্যাণ সভায় সন্মাননা স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করলেন এসপি প্রবীর কুমার রায়। সুজানগর-চিনাখড়া সড়কের বেহাল দশা শাজাহানপুরে চার মাস পর বন্দিদশা থেকে মুক্ত হলেন গৃহবধূ বাজারে বিক্রি হচ্ছে রাসায়নিকযুক্ত আম নেই কোনো প্রশাসনিক নজরদারি গাজীপুর মহানগরে ২২ নং ওয়ার্ডে কিশোর গ্যাং, মাদক বিরোধী সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ রঙ্গশ্রী ৬ নং ওয়ার্ডের জনপ্রিয় সাধারন সদস্য প্রার্থী নাজমা’র ভ্যান গাড়ি মার্কার প্রচার-প্রচারণায় এলাকাবাসী। ক্ষেতলালে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীর টাকা ভূতুড়ে একাউন্টে জগন্নাথপুরে মাসুম হত্যার ঘটনায় কাউন্সিলর সাফরোজকে মামলায় অর্ন্তভূক্ত করা ও আসামীদের গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন রামখানা ইউপির সার্বিক উন্নয়নের প্রত্যয় আবু বক্কর সিদ্দিকের বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ আটক ১
পটুয়াখালীতে ১৯-অক্টোবর ঔষধ কোম্পানির সু-নির্দিষ্ট চাকুরির নীতিমালাসহ -৫-দফা দাবিতে কর্মবিরতি

পটুয়াখালীতে ১৯-অক্টোবর ঔষধ কোম্পানির সু-নির্দিষ্ট চাকুরির নীতিমালাসহ -৫-দফা দাবিতে কর্মবিরতি

এস আল-আমিন খাঁন পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

“অধিকার আদায়ে আমরা সবাই এক সাথে”এই শ্লোগানকে সামনে রেখে সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবি আদায়ের লক্ষে কর্মবিরতি ঘোষনা করেছে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) পটুয়াখালী শাখা।

বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন কেন্দ্রীয় পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী ঔষুধ কোম্পানি প্রতিনিধিদের চাকরিতে সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবি আদায়ে আগামী ১৯শে অক্টোবর দেশের বিভিন্ন জেলা উপজেলায় কর্মবিরতি সহ প্রতিবাদী মানব বন্ধন ও সমাবেশের ডাক দেওয়া হয়েছে।

এ বিষয়ে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) পটুয়াখালী শাখার সভাপতি মোঃরকিবুল হাসান (রুবেল) ও সাধারণ সম্পাদক এ কে এম মাঈনুদ্দিন সুমন এক লিখিত বক্তব্যে জানান,ঔষুধ কোম্পানি প্রতিনিধিদের চাকরিতে সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবি আদায়ে বিগত ৫ বছর ধরে ফারিয়ার কেন্দ্রীয় পরিষদ সারাদেশব্যপী নানা ধরনের শান্তিপূর্ণ কর্মসূচী পালন করে আসছে।কিন্তু দুঃখজনক হলেও সত্য যে,এখন পর্যন্ত সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের কোন সাড়া পাওয়া যায়নি।তাই কেন্দ্রীয় পরিষদের সিদ্ধান্ত মোতাবেক আগামী সোমবার কর্মবিরতি ঘোষনা দিয়েছি।
এবং যদি আমাদের দাবি আদায় না হয় তা হলে পরবর্তীতে কেন্দ্রীয় ভাবে আন্দোলন সহ যে কোন সিদ্ধান্ত গ্রহন করবে তা বাস্তবায়ন করার জন্য আমরা প্রস্তুত থাকবো বলে জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD