সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে সমঝোতায় সুবিধা নিলো ঠিকাদার রাজস্ব বঞ্চিত সরকার কোটি টাকার বালু পানির দরে বিক্রি গৌরনদীতে চার শত লোকের হাতে করোনা সুরক্ষা সামগ্রী তুলে দিলেন জেলা পরিষদের সদস্য হারুন হাওলাদার কেশবপুরে আরও এক করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন স্বপ্ন মৎস্য প্রকল্পের মৎস্যজীবিদের মাথায় হাত নড়াইলে লকডাউন কার্য্যকর করতে অভিযান চালিয়েছে এসপি প্রবীর কুমার রায় গৃহনির্মাণ কাজ পরিদর্শনে এডিসি মারুফুল আলম পাইকগাছায় করোনা প্রতিরাধ বিষয়ক পল্লী চিকিৎসকদের প্রশিক্ষণ অনুষ্ঠিত পাইকগাছায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার অপরাধে আটক-১ বিএফএ-এর পক্ষ থেকে পাবনা জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা প্রদান ফুলবাড়িয়ায় কলেজ পড়ুয়া ছাত্র ও তার বাবাকে জড়িয়ে মিথ্যা মামলার অভিযোগ
নাগেশ্বরীকে মডেল পৌরসভায় রুপান্তরিত প্রত্যয় মেয়রপ্রার্থী আজিজ

নাগেশ্বরীকে মডেল পৌরসভায় রুপান্তরিত প্রত্যয় মেয়রপ্রার্থী আজিজ

কুড়িগ্রাম প্রতিনিধি:

নাগেশ্বরীকে মডেল পৌরসভা রূপান্তরিত বাস্তবায়নের প্রত্যয় নিয়ে জনগনের সেবক হয়ে পৌরসভার সার্বিক উন্নয়নে কাজ করছেন ও নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগের মেয়র পদ-প্রত্যাশী নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ। তিনি যোগ্য নেতৃত্বের মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শ, স্বপ্ন বাস্তবায়ন ও সোনার বাংলা গড়ার প্রত্যাশায় ব্যস্ত সময় পার করছেন।

মেয়র নয় পৌরবাসীর সেবক হতে চাই। মানুষের সেবা করার সুযোগ পেলে মডেল পৌরসভা গড়ে তুলবো। রাস্তাঘাট ব্রিজ-কালভার্ট, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, সেনিটেশন, রোড লাইটসহ নানা উন্নয়নমূলক কর্মকান্ড স্বচ্ছতার সাথে পরিচালিত করার অঙ্গীকার বদ্ধপরিকর এবং পৌরসভাকে মাদক সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্তসহ শিক্ষা স্বাস্থ্যর উন্নয়ন, অবহেলিত নেতিয়েপড়া জনগোষ্ঠীদের সহযোগিতা-আর্থ সামাজিক উন্নয়নের দাবি আদায়ে বলিষ্ঠ ভুমিকা রাখবেন নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ পৌরবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন।

উল্লেখযোগ্য: আব্দুল আজিজ ২০০১খ্রিঃ থেকে ২০০৯খ্রিঃ নাগেশ্বরী পৌরসভার কমিশনার ও ২০০৯খ্রিঃ থেকে ২০১৩খ্রিঃ সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এবং বাংলাদেশ ভাইস চেয়ারম্যান সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ছিলেন। ২০১২খ্রিঃ উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন। তিনি ১৯৮৭খ্রিঃ শেখ রাসেল স্মৃতি সংগঠনের প্রচার সম্পাদক, ১৯৯৭খ্রিঃ নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের ছাত্র সংসদ মনোনীত ভিপি, ১৯৯৫খ্রিঃ নাগেশ্বরী কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক ও ছাত্র ঐক্যের আহ্বায়ক ছিলেন। উত্তর ধরলা নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটির উদ্যোক্তা ও সাংগঠনিক সম্পাদক হিসাবে আন্দোলন করে দূরপাল্লার বাস চলাচল বাস্তবায়নে সফল হয়েছেন। তত্ত্বাবধায়ক ফখরুদ্দিন সরকারের সময়ে উত্তর ধরলা কৃষকদের সারের সংকট সমস্যা নিরসনে এবং কৃষকদের বাঁচাতে ১নভেম্বর ২০০৭খ্রিঃ নাগেশ্বরী উপজেলা নির্বাহী অফিস ঘেরাও করে ৪জন সারের ডিলার বৃদ্ধিসহ সারের সকল সমস্ত সমাধান করেন।

একান্ত স্বাক্ষাতকারে এ প্রতিনিধি কে আব্দুল আজিজ জানান, দেশকে এগিয়ে নিতে প্রয়োজন এখন তৃনমূল পর্যায়ে আরও যোগ্য নেতৃত্বের। সেই যোগ্য নেতৃত্ব দিতে অতন্ত্রপ্রহরীর মতো নৌকার হাল ধরতে নিজেকে প্রস্তুত রেখেছেন। মানবতার ও মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নীল স্বপ্ন বাস্তবায়নে নাগেশ্বরী পৌরসভাকে আধুনিক, পরিচ্ছন্ন ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। আর সেজন্য আসন্ন পৌর নির্বাচনে তিনি পৌরবাসীর সমর্থন ও সহযোগিতা চেয়েছেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD