রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে সমঝোতায় সুবিধা নিলো ঠিকাদার রাজস্ব বঞ্চিত সরকার কোটি টাকার বালু পানির দরে বিক্রি গৌরনদীতে চার শত লোকের হাতে করোনা সুরক্ষা সামগ্রী তুলে দিলেন জেলা পরিষদের সদস্য হারুন হাওলাদার কেশবপুরে আরও এক করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন স্বপ্ন মৎস্য প্রকল্পের মৎস্যজীবিদের মাথায় হাত নড়াইলে লকডাউন কার্য্যকর করতে অভিযান চালিয়েছে এসপি প্রবীর কুমার রায় গৃহনির্মাণ কাজ পরিদর্শনে এডিসি মারুফুল আলম পাইকগাছায় করোনা প্রতিরাধ বিষয়ক পল্লী চিকিৎসকদের প্রশিক্ষণ অনুষ্ঠিত পাইকগাছায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার অপরাধে আটক-১ বিএফএ-এর পক্ষ থেকে পাবনা জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা প্রদান ফুলবাড়িয়ায় কলেজ পড়ুয়া ছাত্র ও তার বাবাকে জড়িয়ে মিথ্যা মামলার অভিযোগ
নওগাঁ-৬,আসনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল নির্বাচিত

নওগাঁ-৬,আসনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল নির্বাচিত

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ-৬,রাণীনগর-আত্রাই আসনে জাতীয় সংসদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল কে বে-সরকারী ফলাফলে সংসদ সদস্য নির্বাচিত ঘোষনা করা হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রথম বারের মতো এই আসনে ইভিএমে ভোট গ্রহন করা হয়। অপর দিকে ভোট চলাকালীন সময়ে শনিবার বিকেল সাড়ে তিনটা নাগাদ বিএনপি’র প্রার্থী রেজাউল ইসলাম রেজু শেখ বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরে ভোট বর্জনের ঘোষনা দেন। তবে অনিয়মের অভিযোগ প্রত্যাখান করে আত্রাই উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালাম আজাদ ও রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা জায়দা খাতুন বলেন,সকাল থেকেই অবাধ,সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা ভোট প্রয়োগ করেছেন। কোথাও কোন অনিয়ম বা বিশৃংখলা হয়নি এবং এমন কোন লিখিত াভিযোগও পাইনি। এই আসনে আওয়ামীলীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল পেয়েছেন মোট ১লক্ষ ৫হাজার ৫২১ভোট এবং বিএনপির প্রার্থী রেজাউল ইসলাম রেজু পেয়েছেন ৪হাজার ৬০৫ভোট। এছাড়া ন্যাশনাল পিপলস পার্টির খন্দকার ইন্তেখাব আলম রুবেল পেয়েছেন ১হাজার ৮১৬ ভোট । এর মধ্যে রাণীনগর উপজেলায় নৌকা প্রতিক ৫৪ হাজার ১২২,ধানের শীষ প্রতিক ১হাজার ২০৭ এবং আম প্রতিক পেয়েছে ৭৫৮ ভোট । এছাড়া আত্রাই উপজেলায় নৌকা প্রতিক পেয়েছে ৫১ হাজার ৩৯৯,ধানের শীষ প্রতিক ৩হাজার ৩৯৮,এবং আম প্রতিক পেয়েছে ১ হাজার ৫৮ভোট ।

নির্বাচন অফিসের তথ্য মতে, রাণীনগর ও আত্রাই এই দুই উপজেলায় মোট ভোটার রয়েছে ৩ লক্ষ ৬ হাজার ৭২৫ জন। এর মধ্যে আত্রাই উপজেলায় ১ লক্ষ ৫৭ হাজার ১৩৮ ও রাণীনগর উপজেলায় ১ লক্ষ ৪৯ হাজার ৫৮৭ জন। দুটি উপজেলায় মোট ১০৪টি কেন্দ্রে ভোট গ্রহন করা হয়। এর মধ্যে রাণীনগর উপজেলায় ৪৯টি এবং আত্রাই উপজেলায় ৫৫টি ।
উল্লেখ্য, গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শুন্য হয় । এর পর নির্বাচন কমিশনের ঘোষিত তফীশল অনুযায়ী গতকাল শনিবার (১৭ অক্টোবর) ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

রওশন আরা পারভীন শিলা
নওগাঁ জেলা প্রতিনিধি।।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD