রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
নওগাঁয় বন্যা পরিস্থিতির আরো অবনতি ॥ পানি ঢুকেছে নওগাঁ শহরে

নওগাঁয় বন্যা পরিস্থিতির আরো অবনতি ॥ পানি ঢুকেছে নওগাঁ শহরে

রওশন আরা পারভীন শিলা
নওগাঁ জেলা প্রতিনিধি।
নওগাঁয় ৪র্থ দফায় বন্যা পরিস্থিতির আরো অবনতি হয়েছে। বর্তমানে আত্রাই নদীর রেলওয়ে স্টেশন পয়েন্টে বিপদসীমার ৬৮সেন্টিমিটার, জোতবাজার পয়েন্টে ৭৪সেন্টিমিটার, শিমুলতলী পয়েন্টে ৯২সেন্টিমিটার ও মহাদেবপুর পয়েন্টে ২৪সেন্টিমিটার এবং ছোট যমুনা নদীর লিটন ব্রীজ পয়েন্টে বিপদসীমার ৩০সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। আত্রাই ও মান্দা উপজেলার ১০ইউনিয়নে বন্যা পরিস্থিতির আরো অবনতি হয়েছে। নতুন নতুন বাড়িঘর এবং ফসলের মাঠ পানিতে তলিয়ে গেছে।
ছোট যমুনা নদীর পানি বৃদ্ধির ফলে শহররক্ষা প্রাচীরের আউটলেট দিয়ে শহরের ভেতরে পানি ঢুকে পড়েছে। এছাড়া শহররক্ষা প্রাচীরের আউটলেট দিয়ে শহরের উকিলপাড়া, পুরাতন কালেক্টরটে ভবন চত্বর, সুপারিপট্টি এবং বিজিবি ক্যাম্পে পানি ঢুকে পেড়েছে।
আত্রাই উপজেলার আহসানগঞ্জ, সমসপাড়া, কাশিয়াবাড়ি, চকশিমলা, বুড়িগঞ্জ হাটসহ উপজেলার বিভিন্ন হাটবাজার পানিতে তলিয়ে গেছে। এদিকে পানি বৃদ্ধির ফলে উপজেলার বিভিন্ন গ্রামের প্রায় ৫০০ কাঁচা ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যা কবলিতরা রাস্তায় বা উচু জায়গায় অবস্থান নিয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD