বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
দোয়ারায় খাদ্য বান্ধব কর্মসূচীর চাউল পাচারের সাথে জরিত ডিলার সহ ২ জন আটক

দোয়ারায় খাদ্য বান্ধব কর্মসূচীর চাউল পাচারের সাথে জরিত ডিলার সহ ২ জন আটক

দোয়ারাবাজার প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় পান্ডার গাঁও ইউনিয়নের সরকারি খাদ্য বান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি চাউল বিক্রি কার্যক্রমের ডিলার সহ ২ জনকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।
বুধবার (৩০ সেপ্টেম্বর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার থানার
অফিসার ইনচার্জ, মো. নাজির আলমের
দিকনির্দেশনায় এসআই/রাকিবুল হাছান এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই মাসুদ আহম্মদ ও সঙ্গীয় ফোর্স নিয়ে দোয়ারাবাজার উপজেলার ৫নং পান্ডারগাঁও ইউনিয়নের পলিরচর গ্রামের হাজী ধন মিয়ার এক তলা বিল্ডিং এর ৩নং কক্ষের ভিতরে মাসুক মিয়ার রাখা ১৪ বস্তা আতপ চাল ও আফছরনগর গ্রামের মোঃ মফিজ আলীর এক তলা বির্ল্ডি ঘরের ভিতরে ২নং কক্ষ হইতে আসামী আনোয়ার হোসেন আনু এর রাখা আরও ৪৪ বস্তা সহ মোট ৫৮ বস্তা চাউল ও নতুন কৃষ্ণনগর গ্রামের আরজ আলীর পুত্র চাউলের ডিলার মাসুক মিয়া ও একই গ্রামের আব্দুল সামাদের পুত্র আনোয়ার হোসেন আনু নামের দু জনকে আটক করেন দোয়ারাবাজার থানা পুলিশ। তাদের বিরুদ্ধে স্পেশাল পাওয়ার এক্ট ১৯৭৪ /২৫/২৫ ডি রুজু করা হয়েছে।
এব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. নাজির আলম জানান আসামীদের গ্রেফতার করে বৃহস্পতিবার বিকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD