বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নড়াইলে ১৪৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ কেশবপুরে সাংবাদিকদের সাথে নবাগত এএসপি(মণিরামপুর সার্কেল) মামুনের মতবিনিময় সভা মুন্সিগঞ্জ জেলার শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান হাজী মোঃ বাচ্চু শেখ। পাইকগাছায় এক পুলিশ কর্মকর্তার ভাইয়ের দাপটে অতিষ্ঠ এলাকাবাসী ইউএনও বরাবর অভিযোগ পাইকগাছা প্রেসক্লাব উন্নয়নে এমপি’র এক লাখ টাকা অনুদান ; প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন পাইকগাছায় স্বাস্থ্য শিক্ষা সেবা প্যাকেজ কার্যক্রমের উদ্বোধন শার্শার বাগআঁচড়ায় করোনা ঝুকি থাকলেও কেউ মানছেন না স্বাস্থ্য বিধি কন্ঠশিল্পী মাছুম তালুকদারের “বাবা আমার বাবা” পটিয়ার ইদ্রিস চৌধুরী কোটিপতি হওয়ার রহস্য চুনারুঘাটে জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক ইশরাত জাহান
ক্ষেতলালে বিষাক্ত ট্যাবলেট খেয়ে সদ্য বিবাহিতা তরুণীর আত্মহত্যা

ক্ষেতলালে বিষাক্ত ট্যাবলেট খেয়ে সদ্য বিবাহিতা তরুণীর আত্মহত্যা

এস এম মিলন ক্ষেতলাল প্রতিনিধিঃ

জয়পুরহাটের ক্ষেতলালে বিষাক্ত ট্যাবলেট খেয়ে অপ্রাপ্ত বয়স্ক সদ্য বিবাহিতা আশা আক্তার (১৭) নামে এক তরুনী আত্মহত্যা করেছে।
স্থানীয় ও সংশ্লিষ্ট থানা সুত্রে জানা যায়, ৮অক্টোবর রবিবার সকাল ৮টায় উপজেলার বিনাই গ্রামের সাইকেল মেকানিক আবু হোসেনের মেয়ে আশা আক্তার(১৭) বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। পরে বাবা মা বিষয়টি জানার পর স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১টায় সে মারা যায়। জানা যায়,গত দুই সপ্তাহ আগে তার ইচ্ছের বিরুদ্ধে অভিভাবকরা দুঁপচাচিয়া উপজেলার মর্তুজাপুর গ্রামের জনৈক ছেলের সঙ্গে বিয়ে দেন । এক সপ্তাহ পরে আশা আক্তার স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ীতে বেড়াতে আসে এবং পুনরায় স্বামীর বাড়ীতে যেতে অস্বীকৃতি জানায় পরবর্তীতে বাবা,মা ও ভাই আশা আক্তারকে স্বামীর বাড়ীতে পাঠানোর চেষ্টা করলে সে বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে। মৃত আশা আক্তার বিনাই জসিম উদ্দীন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্রী। তার সহপাঠিদের সঙ্গে কথা হলে (নাম প্রাকশে অনিচ্ছুক) জানা য়ায়, উপজেলার শাখারীবাঁক গ্রামের হযরত আলীর ছেলে সাঈদ আলতাফুন্নেছা কলেজের একাদশ শ্রেণীতে পড়–য়া ছাত্র আরিফুল ইসলাম এর সঙ্গে তার দীর্ঘদিন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানার পর পরিবারের লোকজন আশা আক্তারের ইচ্ছের বিরুদ্ধে বিয়ে দেয় ফলে এই আত্মহত্যার ঘটনা ঘটে বলে তাদের ধারণা।
এবিষয়ে বগুড়া শজিমেক ফাঁড়ীর এস আই আব্দুল আজিজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষাক্ত ট্যাবলেট খেয়ে মৃত আশা আক্তারের ময়নাতদন্তের পর স্বজনদের হাতে তুলে দেওয়া হবে।
ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি বগুড়া সদর থানার আওতাধীন আইনগতভাবে এটি তারা দেখবে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD