বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১২:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
শাজাহানপুরে মাদক ব‍্যবসায়ী নল্লে গ্রেফতার কেশবপুরে একজন সাংবাদিকসহ করোনা পজিটিভ ১০ জন ব্যক্তি মহেশপুরে শহীদ জিয়াউর রহমান ডিগ্রী কলেজের অধ্যাপক ডিটুলের মৃত্যুতে দোয়া মাহফিল ও স্মৃতি চারণে স্বরণ সভা অনুষ্ঠিত। পাইকগাছায় জেলা বিএনপির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে মাদকাসক্ত এক যুবককে ৬ মাসের জেল পাইকগাছায় আইনজীবিদের সাথে ওসির মতবিনিময় রাজশাহীসহ তিন অঞ্চলের শিক্ষা কর্মকর্তা, প্রধান শিক্ষকদের নিয়ে এসাইনমেন্ট বিষয়ে সভা অনুষ্ঠিত। সিরাজদিখানে অবৈধ পার্কিংয়ের দায়ে ৩৬টি অটোরিকশা আটক হবিগঞ্জের অলিপুর প্রাণ কোম্পানির শ্রমিকের মৃত্যু বরগুনার তালতলীতে সাংবাদিককে পিটিয়ে আহত
কালীগঞ্জে পুর্ব শত্রুতার জেরে এ্যাডভোকেট কে কুপিয়ে যখম, থানায় মামলা দায়ের

কালীগঞ্জে পুর্ব শত্রুতার জেরে এ্যাডভোকেট কে কুপিয়ে যখম, থানায় মামলা দায়ের

মোঃ লিখন হোসাইন,লালমনিরহাট।।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়েনে পূর্ব শত্রুতার জেরে এ্যাডভোকেট আহসান হাবিব সবুজ (এপিপি) কে কুপিয়ে জখম করেছেন দুর্বৃত্তরা।

আহত সবুজ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নেরর উঃ বত্রিশ হাজারির মজির উদ্দিন আহম্মেদ এর ছেলে।

এ ঘটনায় বুধবার (১২ অক্টোবর) সকালে কালীগঞ্জ থানায় ৫ জনকে আসামি করে বাদী হয়ে মামলা দায়ের করেন ভুক্তভোগীর বাবা। যাহার মামলা নং ১২।

মামলায় আসামিরা হলেন-উপজেলার বত্রিশ হাজারি এলাকার এ্যাডঃ রাজা মিয়া (৫৩), রাকিব ইসলাম মাসুদ (৩৮), আরিফুল ইসলাম কাজল(৪৫) উভয়ের পিতা মোঃ নুর ইসলাম, আঃ আজিজ গেন্দ্রুর ছেলে মোঃ রেজাউল(৪৫),
রংপুর নিশবেতগঞ্জ কেরানীপাড়ার মজিবর রহমানের ছেলে তৌহিদুর রহমান তুয্যু(২৮)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বাদীর নাতনির সহিত গত ১১/১২ মাস পুর্বে ৫ নং আসামির সহিত বিবাহ হয়।পরবর্তীতে ঘটনার প্রেক্ষিতে বাদীর নাতনি বাদী হইয়া ৫ নং আসামির বিরুদ্ধে একটি মামলা (মামলা নং১৫,তারিখ ২১/৮/২০২০ইং), দায়ের করিলে ১ নং আসামী রাজা মিয়া বিভিন্নভাবে আসামীদেরকে সহোযোগীতা করে। এক পর্যায়ে উক্ত মামলা মিমাংশার জন্য আসামী রাজা মিয়া তাহার মাধ্যমে প্রস্তাব দেয়। আসামী রাজা মিয়ার সাথে পূর্ব শত্রুতা থাকায় তাহার মাধ্যমে মীমাংসায় রাজি না হয়ে লালমনিরহাট আইনজীবি সমিতির মধ্যসস্ততায় বিবাহ-বিচ্ছেদের মাধ্যমে উক্ত মামলা আপোষ-মীমাংশা করে। বাদীর নাতনির দায়েরকৃত মামলা ১ নং আসামী রাজা মিয়ার সলাপরামর্শ না করে আপোষ করার কারণে ১ নং আসামী ক্ষিপ্ত হয়ে বাদীর নাতনির দায়ের করা মামলার আসামীদের সহিত ষড়যন্ত্র করে। ২ নং আসামী রাকিব ইসলাম মাসুদ ঘটনার আগের দিন চাপারহাট বিদেশী মার্কেট মোড়ে রাত্রি ১০.৩০ এ ভুক্তভোগীর ভাইকে মারার হুমকি দেয়। এমতবস্তায় উপরোক্ত আসামীগন ভুক্তভোগী পরিবারের সদস্যদের ক্ষতি করার জন্য সযোগ খুজতে থাকে। পরবর্তী গত ০৮/১০/২০২০ ইং রোজ বৃহস্পতিবার অনুমান সন্ধা ৬.৩০ ঘটিকায় পুর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে অজ্ঞাতনামা ৩/৪ আসামীসহ বেআঈনি জনতায় দরবদ্ধ হয়ে বাদীর বড়পুত্র এপিপি এ্যাড: আহসান হাবিব সবুজ কে ১ নং আসামীর নির্দেশে ২ ও ৩ নং আসামী হত্যার উদ্দেশে দেশীয় অস্ত্রসহ চাপাতি দিয়ে কোপায় ও মারধর করেন। পরে নগদ প্রায় ৪ লাখ টাকা নিয়ে যায় তারা।

পরে আহত সবুজ কে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে রংপুর সরকারী হাসপাতালে ও পরে অবস্থার আশংকাজনক হওয়ায় ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

ভুক্তভোগী সবুজের বাবা, আজকের খবরকে বলেন, স্থানীয় একটি গোষ্ঠী উঃ বত্রিশ হাজারিতে অবৈধ ব্যবসা, জমি দখল, নারী কেলেংকারী, ছিনতাই প্রভৃতি অপকর্ম করে যাচ্ছে। এখানে একটি পরিবার আছে যার সদস্যরা কখনও সুস্থ ধারার রাজনীতি প্রতিষ্ঠিত হোক তা চান না। বিভিন্ন সময় এসব অপকর্মের প্রতিবাদ করার কারণেও তারা আমার ছেলের ওপর ক্ষিপ্ত।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি(তদন্ত) মোঃ ফরহাদ মন্ডল বলেন,এই ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে। আমরা আসামিকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রেখেছি।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD