বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নড়াইলে ১৪৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ কেশবপুরে সাংবাদিকদের সাথে নবাগত এএসপি(মণিরামপুর সার্কেল) মামুনের মতবিনিময় সভা মুন্সিগঞ্জ জেলার শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান হাজী মোঃ বাচ্চু শেখ। পাইকগাছায় এক পুলিশ কর্মকর্তার ভাইয়ের দাপটে অতিষ্ঠ এলাকাবাসী ইউএনও বরাবর অভিযোগ পাইকগাছা প্রেসক্লাব উন্নয়নে এমপি’র এক লাখ টাকা অনুদান ; প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন পাইকগাছায় স্বাস্থ্য শিক্ষা সেবা প্যাকেজ কার্যক্রমের উদ্বোধন শার্শার বাগআঁচড়ায় করোনা ঝুকি থাকলেও কেউ মানছেন না স্বাস্থ্য বিধি কন্ঠশিল্পী মাছুম তালুকদারের “বাবা আমার বাবা” পটিয়ার ইদ্রিস চৌধুরী কোটিপতি হওয়ার রহস্য চুনারুঘাটে জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক ইশরাত জাহান
ঈদগাঁওয়ের বিএনপিরবনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী শফির জানাযা সম্পন্ন

ঈদগাঁওয়ের বিএনপিরবনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী শফির জানাযা সম্পন্ন

মোঃ কাউছার ঊদ্দীন শরীফ।

ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মোহাম্মদ শফির জানাযায় শত শত মানুষ অংশ গ্রহণ এর মধ্যে দিয়ে আজ সকাল সাড়ে দশটার সময় ঈদগাঁও হাইস্কুল মাঠে তার জানাযা সম্পন্ন হয়েছে।

উপস্থিত মুসল্লিদের উদ্দেশে মরহুমের স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য দেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেফটেন্যান্ট, কর্নেল ফোরকান আহমেদ, রামু-কক্সবাজারের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, জাতীয় সংসদের সাবেক হুইপ ও জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহজাহান চৌধুরী, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও কুতুবদিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী, জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক অধ্যাপক আবু তাহের, মরহুমের বড় ভাই সাবেক মেম্বার মোঃ রশিদ, তার ছোট ভাই নুরুল আমিন ও মরহুমের পুত্র। বক্তারা বলেন, মরহুম শফি একজন সজ্জন ব্যক্তি ছিলেন।সকলের সাথে তার সুন্দর সম্পর্ক ছিল। তিনি একজন দক্ষ সংগঠক ছিলেন। তার নেতৃত্বে এলাকায় নেতাকর্মীরা সবসময় উজজীবিত ছিলেন। বক্তারা আরো বলেন, মানুষের জীবন মৃত্যু একটি স্বাভাবিক প্রক্রিয়া।

সবাইকে একদিন না একদিন চলে যেতে হবে। কে কখন যাবে তার কোনো নির্দিষ্ট সময়সীমা নেই। তাই মৃত্যুর জন্য আমাদের সবসময় প্রস্তুত থাকতে হবে। পরপারে যাতে আমরা মুক্তি লাভ করতে পারি সেজন্য আমাদের সব সময় ভালো কাজ করতে হবে। অসৎ ও মন্দ কাজ থেকে বিরত থাকার মাধ্যমেই আমাদের ভবিষ্যৎ আমাদেরকে রচনা করতে হবে। তাদের মতে মরহুম শফির সাথে কারো কোন ধরনের শত্রুতা ছিল না। দলমত নির্বিশেষে তিনি একজন জনপ্রিয় ও গ্রহণযোগ্য ব্যক্তিত্ব ছিলেন। দলের পাশাপাশি এলাকায় ও তিনি সমান জনপ্রিয় ছিলেন। রাজনীতিতে যেমন তিনি সফল ছিলেন, ব্যবসায় ও তিনি সফলতা অর্জন করে দেখিয়েছেন।অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সদস্যসচিব আলমগীর তাজ জনি। এরপরে জানাজায় ইমামতি করেন ঈদগাঁও বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা জহিরুল ইসলাম।

জানাযায় আরো অংশ নেন জেলা বিএনপির সহসভাপতি এম, মমতাজুল ইসলাম, মাস্টার নুরুল আজিম, সাবেক পিপি অ্যাডভোকেট শাহাবুদ্দিন, , সোহেল জাহান চৌধুরী, চেয়ারম্যান সৈয়দ আলম চেয়ারম্যান আবুল কালাম, চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, সাবেক চেয়ারম্যান মাস্টার আব্দুল কাদের, শওকত আলম শওকত, সাবেক মেম্বার মমতাজ আহমদ, আলহাজ্ব আব্দুস সালাম, হুমায়ুন কবির চৌধুরী হুমু, সেলিম মোরশেদ ফরাজী, আক্তার উদ্দিন বাবুল,ইসমাইল এইস, এম সেলিম, তারেক আজিজ, আলহাজ্ব আব্দুস শুক্কুর, যুবদলের আহ্বায়ক আজমগীর,যুগ্ম আহ্বায়ক কামাল,আজিজুল হক রুবেল হোসেন,সাহাজান,আমানু,মোবার, ছাত্রদলরের আহ্বায়ক নূরুল হুদা নকশা সদস্য সচিব আনিসুর রহমান যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ, ভুট্টো,সোহেল আরো প্রমুুুুখ্য। জানাযায় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD