শনিবার, ১৯ জুন ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
বঙ্গোপসাগরে ২৪ জেলেসহ ট্রলার ডুবি, ৩জেলে নিখোঁজ সিরাজদিখানে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় ৭৫ বছরের বৃদ্ধা সহ আহত ৩ মুন্সীগঞ্জ জেলা ছাএদলের ভার্চুয়াল সভা সরকারি ব্রিজ দখল করে ইউপি সদস্য প্রার্থীর নির্বাচনী অফিস নির্মান জলসুখায় অষ্টম শ্রেণীর শিক্ষার্থীর বাল্যবিবাহ সম্পন্ন গলাচিপায় কমিউনিটি ইনশিয়েটিভ সোসাইটির উদ্দ‍্যেগে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত। নড়াইলের পল্লীতে কিশোরীকে ধর্ষণ গ্রেফতার ১ নড়াইলে করোনায় এক জনের মৃত্যু আরও ৪৬ জপ করোনায় পজিটিভ কেশবপুরে করোনায় আরও এক মৃত্যু, আক্রান্ত তিন নওগাঁয় ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
আটোয়ারীতে চুরি যাওয়া মোবাইল সেট ঠাকুরগাঁও থেকে উদ্ধার করলো পুলিশ

আটোয়ারীতে চুরি যাওয়া মোবাইল সেট ঠাকুরগাঁও থেকে উদ্ধার করলো পুলিশ

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় জেলা প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারী থেকে চুরি যাওয়া একটি মোবাইল সেট ঠাকুরগাঁও থেকে উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে ফেরত দিয়ে আটোয়ারী থানা পুলিশ প্রশংসিত হয়েছেন। জানাগেছে, প্রায় একমাস আগে উপজেলার রাধানগর ইউনিয়নের মালিগাঁও (রবীন মার্কেট) এলাকার সুধির চন্দ্র বর্মনের পুত্র সন্দীপ চন্দ্র বর্মন( প্রদীপ) এর একটি স্মার্ট মোবাইল ফোন চুরি হয়। চুরি হওয়ার পরেই থানায় বিস্তারিত বিবরণ উল্লেখ করে থানায় একটি জিডি করেন। জিডির সুত্র ধরে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের দিক নির্দেশনামুলক পরামর্শ নিয়ে এস আই মোস্তাফিজুর রহমান মোবাইল ফোন উদ্ধারের তৎপরতা চালাতে থাকেন। শেষ পর্যন্ত আটোয়ারী থানা পুলিশ বিভিন্ন কৌশল অবলম্বন করে চুরি যাওয়া স্মার্ট ফোনটি উদ্ধার করতে সক্ষম হয়েছেন।
এসআই মোস্তাফিজুর রহমান জানান, অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের নেতৃত্বে প্রায় একমাস উদ্ধার তৎপরতা চালানোর পর ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা পলিশের সহযোগিতায় রুহিয়া এলাকা হতে চোরাই স্মার্ট মোবাইল সেটটি উদ্ধার করতে সক্ষম হয়েছি। অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন বলেন, চুরি যাওয়া মোবাইল সেটটি উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে তুলে দিতে পেরে আমি খুব আনন্দ পেলাম। মোবাইল সেটের মালিক সন্দিপ চন্দ্র বর্মন (প্রদীপ) বলেন, মোবাইল সেট চুরি যাওয়ার পর ভেবেছিলাম, ওই সেট আর কোনদিন ফিরে পাবনা। আটোয়ারী থানা পুলিশ তাদের কৌশলী বুদ্ধি খাটিয়ে আমার মোবাইল সেট উদ্ধার করেছেন এবং আমাকে বাড়ি থেকে ডেকে এনে আজ আমার হাতে ফোনটি তুলে দিলেন। আমি মোবাইল সেট হাতে পেয়ে হতবাক হয়ে গেলাম। আটোয়ারী থানা পুলিশকে কিভাবে ধন্যবাদ জানাবো আমার ভাষা নেই। তারা নিশ্চয়ই প্রশংসার দাবীদার।

মো. বাবুল হোসেন পঞ্চগড় জেলা প্রতিনিধি।।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD